আকর্ষণীয় অফারের সাথে Samsung Galaxy S21 5G সিরিজের ভারতে প্রি-অর্ডার শুরু হল

Samsung Galaxy S21 5G

গতকাল লঞ্চ হয়েছে বহু প্রতীক্ষিত Samsung Galaxy S21 5G সিরিজ। এই সিরিজের আওতায় তিনটি ফোন আনা হয়েছে- Galaxy S21 5G, Galaxy S21+5G ও Galaxy S21 Ultra 5G। ভারতে এই সিরিজের দাম শুরু হয়েছে ৬৯,৯৯৯ টাকা থেকে। আজ থেকেই ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২১ ৫জি সিরিজ প্রিঅর্ডার করা যাবে। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি ইতিমধ্যেই স্যামসাং গ্যালাক্সি এস২১ ৫জি, গ্যালাক্সি এস২১ প্লাস ৫জি ও গ্যালাক্সি এস২১ আলট্রা ৫জি এর ওপর আকর্ষণীয় প্রি-অর্ডার অফার ঘোষণা করেছে। তাই আপনি যদি এই সিরিজের ফোনগুলি প্রিঅর্ডার করতে চান তাহলে এই প্রতিবেদনটি জলদি পড়ে ফেলুন।

Samsung Galaxy S21 5G, Galaxy S21+5G ও Galaxy S21 Ultra 5G এর প্রি-অর্ডার অফার

Samsung.com, এক্সক্লুসিভ স্টোর ও রিটেল স্টোর থেকে Samsung Galaxy S21 5G সিরিজের ফোনগুলি প্রিঅর্ডার করা যাবে। প্রিঅর্ডারকারী গ্রাহকরা বিনামূল্যে Galaxy SmartTag ও ১০,০০০ টাকা পর্যন্ত স্যামসাং ই-শপ ভাউচার পাবে। শুধু তাই নয়, গ্রাহকদের আকর্ষিত করতে কোম্পানি অতিরিক্ত বেনিফিট হিসাবে বিনামূল্যে Galaxy Watch Active 2/ Galaxy Buds+/ Travel Adapter (যেকোনো একটি বেছে নেওয়া যাবে) অফার করছে।

আবার HDFC Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবে। অথবা আপগ্রেড বোনাস হিসাবে ৫,০০০ টাকা পর্যন্ত পাওয়া যাবে। এই ফোনগুলির ডেলিভারি শুরু হবে ২৫ জানুয়ারি থেকে। আগামী ২৯ জানুয়ারি থেকে এই সিরিজের সেল শুরু হবে।

Samsung Galaxy S21 5G সিরিজের ওপর লঞ্চ অফার

লঞ্চ অফার হিসাবে Galaxy S21 5G, Galaxy S21+5G ফোনটির ওপর যথাক্রমে ৫,০০০ টাকা ও ৭,০০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। আবার ১০,০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে Galaxy S21 Ultra 5G এর ওপর।

এই সিরিজের ফোনগুলির দাম জানতে এখানে ক্লিক করুন