ওয়েবসাইটে দেখা গেল Samsung Galaxy S21 এবং S21+ কে, থাকবে চীনা কোম্পানির ব্যাটারি

প্রতিবছরই দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং তাদের Galaxy S সিরিজের নতুন ফোন আনে। এই বছরের শুরুতেও কোম্পানি লঞ্চ করেছে Samsung Galaxy S20 সিরিজ। এবার পরের বছরের জন্য প্রস্তুতি শুরু করেছে স্যামসাং। সম্প্রতি Samsung Galaxy S21 সিরিজের দুটি ফোনকে 3C সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এই দুটি ফোন হল Galaxy S21 ও S21+। সার্টিফিকেশন সাইটে ফোন দুটির মডেল নম্বর ছিল যথাক্রমে SM-G991 ও SM-G991।

৩সি সার্টিফিকেশন সাইট থেকে এও জানা গেছে স্যামসাং গ্যালাক্সি এস২১ ফোনে ৩,৮৮০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার ৪,৬৮০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে গ্যালাক্সি এস ২১ প্লাস ফোনে। এই ব্যাটারিরি নির্মাতা চীনা বেসড কোম্পানি, নিংদে অ্যাম্পেরেক্স টেকনোলজি লিমিটেড। যদিও সার্টিফিকেশন সাইট থেকে এছাড়াও আর কোনো তথ্য উঠে আসেনি।

কিছুদিন আগে একটি রিপোর্টে দাবি করা হয়েছিল, ব্যবহারকারীদের চাহিদার কথা মাথায় রেখে Samsung তাদের ফ্ল্যাগশিপ ফোনে এবার ক্যামেরা ফিচার উন্নত করবে। আর সেকারণেই Samsung Galaxy S21 সিরিজে পেন্টা ক্যামেরা সেটআপ দেওয়া হবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ১৫০ মেগাপিক্সেল।

এই রিপোর্টে আরও দাবি করা হয়েছে, পেন্টা ক্যামেরা সেটআপের প্রধান ক্যামেরা থাকবে ১৫০ মেগাপিক্সেল, তার সাথে থাকবে ৬৪ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স, ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ১২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও একটি টাইম অফ ফ্লাইট সেন্সর। যদিও এতে কত জুম সাপোর্ট করবে তা জানা যায়নি।