Samsung Galaxy S21 FE 5G আসছে Snapdragon 888 প্রসেসর সহ, দেখা গেল TENAA সার্টিফিকেশন সাইটে

Samsung Galaxy S21 FE 5G spotted on tenaa certifications site with key specifications
Samsung Galaxy S21 FE 5G কে দেখা গেল TENAA সাইটে Photo Credit: @OnLeaks X @91Mobiles

লঞ্চের একদম দোরগোড়ায় পৌঁছে গেল Samsung-এর ফ্ল্যাগশিপ Galaxy S21 সিরিজের Fan Edition, S21 FE 5G। চিপের ঘাটটি দেখা যাওয়ায় কারণে এ বছর হয়তো Samsung Galaxy S21 FE 5G লঞ্চ হবে না, মাঝে এরকমই জল্পনা শোনা গিয়েছিল। তবে স্যামসাংয়ের তরফে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়, এই নিয়ে তারা কোনও সিদ্ধান্তে আসেনি। এই ঘটনার বেশ কিছুদিন পর স্মার্টফোনটির রেন্ডার অনলাইনে ছড়িয়ে পরে। তারপর FCC লিস্টিংয়েও ফোনটি স্পট করা হয়। আর এখন, TENAA অথরিটির সাইটে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই হাজির হল। TENAA লিস্টিং থেকে গ্যালাক্সি এস২১ এফই-এর মুখ্য ফিচারগুলি জানা গেছে।

Samsung Galaxy S21 FE 5G কে দেখা গেল TENAA সার্টিফিকেশন সাইটে

সার্টিফিকেশন সাইটটির লিস্টিং অনুযায়ী, SM-G9990 মডেল নম্বরের স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই-এর মধ্যে ৬.৪৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফোনটি ৫জি কানেক্টিভিটি সাপোর্ট করবে। ফোনটির দৈর্ঘ্যxপ্রস্থxউচ্চতা যথাক্রমে ১৫৯x৭৪.৫x৮.৪ মিমি।

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি-তে দুই ধরণের প্রসেসর ব্যবহার হবে। ফোনটির আমেরিকা/চীনা ভ্যারিয়েন্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ও গ্লোবাল ভ্যারিয়েন্টে এক্সিনস ২১০০ প্রসেসর-সহ আসতে পারে। যেমনটা আমরা গ্যালাক্সা এস২১ সিরিজের সঙ্গে হতে দেখেছি। স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি-তে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে। এছাড়াও, আলাদা স্টোরেজ ভ্যারিয়েন্টে এটি উপলব্ধ হবে বলে আশা করা যায়।

Samsung Galaxy S21 FE 5G ট্রিপল ক্যামেরা সেটআপ ও সিঙ্গেল সেলফি ক্যামেরার সঙ্গে লঞ্চ হবে। ফোনে ৪,৩৭০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যার সাথে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷