লঞ্চের দোরগোড়ায় Samsung Galaxy S21 FE, Play Service for AI-এর সাপোর্ট পেজে দেখা গেল

9to5gogle প্লে সার্ভিসেস ফর এআর সাপোর্ট পেজে স্যামসাং গ্যালাক্সি এস২১ ফ্যান এডিশন কে খুঁজে পেয়েছে

samsung-galaxy-s21-fe-appears-on-google-play-service-ai-support-page-launch-near

বিশ্বের টেকমহল ফ্ল্যাগশিপ ফোনের দুনিয়ায় Samsung Galaxy S21 FE (Fan Edition)-কে স্বাগত জানাতে তৈরি। সংস্থা কিছু না বললেও বিভিন্ন মহল থেকে খবর পাওয়া যাচ্ছে, অক্টোবরেই স্মার্টফোনটির অফিসিয়াল লঞ্চ করা হবে। ‘এই আগুনে ঘি ঢেলে’ সম্প্রতি জার্মানির স্যামসাং ওয়েবসাইটে Galaxy S21 FE-এর সাপোর্ট পেজ লাইভ হয়েছে। এবার গুগলের এআরকোর (প্লে সার্ভিস ফর এআর) সাপোর্টযুক্ত ডিভাইসের তালিকায় লিস্টেড হয়েছে ফোনটি।

Samsung Galaxy S21 Fan Edition কে দেখা গেল Play Services for AR এর সাপোর্ট পেজে

9to5gogle প্লে সার্ভিসেস ফর এআর সাপোর্ট পেজে স্যামসাং গ্যালাক্সি এস২১ ফ্যান এডিশন কে খুঁজে পেয়েছে। গুগলের ওই পেজে ফোনটির স্পেসিফিকেশন উল্লেখ ছিল না। তবে ইতিমধ্যেই বিভিন্ন রিপোর্ট থেকে ডিভাইসটির স্পেসিফিকেশন ও ডিজাইন সম্পর্কে জানা গিয়েছে।

Samsung Galaxy S21 FE স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে ১২০ হার্টজ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার-অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। স্ন্যাপড্রাগন ৮৮৮ অথবা এক্সিনস ২১০০ প্রসেসরের সাথে আসবে এই ফোন, সঙ্গে থাকবে ৮ জিবি/১২ জিবি র‌্যাম ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই এর পিছনে থাকবে তিনটি ক্যামেরা – ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২ মেগাপিক্সেল সুপারওয়াইড লেন্স + ১২ মেগাপিক্সেল অথবা ৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য এতে থাকতে পারে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

এছাড়া শোনা যাচ্ছে, গ্রাফাইট, হোয়াইট, অলিভ গ্রীন, এবং ল্যাভেন্ডার কালার অপশনে পাওয়া যাবে Samsung Galaxy S21 FE‌।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷