ফাঁস হল Samsung Galaxy S21 FE-র কোডনাম ও ব্যাটারি ক্যাপাসিটি

samsung-galaxy-s21-fe-battery-capacity-and-codename-revealed
picture : Voice

ফ্ল্যাগশিপ Galaxy S সিরিজের Fan Edition বা FE মডেল লঞ্চের স্ট্রাটেজি Samsung-এর বড় সাফল্য হিসেবে গণ্য করা হচ্ছে। কারণ, গত বছর Samsung এর ফ্ল্যাগশিপ স্মার্টফোন Galaxy S20 এর Fan Edition মডেল, Galaxy S20 FE বাজারে ভাল সাড়া পেয়েছিল। Samsung ফোনটিকে Galaxy S20 এর সেরা কয়েকটি ফিচার দিয়ে সাজিয়ে তুলেছিল৷ আবার দামও রাখা হয়েছিল তুলনামুলকভাবে সস্তা। গ্যালাক্সি এস২০ এফই-র সাক্সেসর হিসেবে স্যামসাং চলতি বছরে গ্যালাক্সি এস২১ এফই-র ঘোষণা করবে বলে ইতিমধ্যে গুঞ্জন শুরু হয়েছে। আবার সম্প্রতি ডিভাইসটির রেন্ডার ফাঁস হয়ে জল্পনা বহুগুণ বাড়িয়ে তুলেছিল৷ এবার গ্যালাক্সি এস২১ এফই-র ব্যাটারি সর্ম্পকিত তথ্য সামনে এল।

Galaxyclub-এর একটি নতুন রিপোর্টে আপকামিং স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই-র কোডনাম ও ব্যাটারি ক্যাপাসিটির বিষয়ে জানানো হয়েছে। তাদের রিপোর্ট অনুসারে, ফোনটির কোডনাম R9 এবং এটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।‌ গ্যালাক্সি এস২১ এফই-র অভ্যন্তরে থাকা ব্যাটারির মডেল নম্বর EB-BG990ABY এবং এর রেটেড ক্যাপাসিটি ৪,৩৭০ এমএএইচ। যেহেতু হ্যান্ডসেটের মডেল নম্বর SM-G990B৷ তাই নিশ্চিতভাবে বলা যায়, সংশ্লিষ্ট ব্যাটারিটি গ্যালাক্সি এস২১ এফই-র সাথে সম্পর্কযুক্ত।

অনলিকসের শেয়ার করা রেন্ডার অনুযায়ী, ফোনটির সামনে গ্যালাক্সি এস২১ এর মতো কেন্দ্রস্থিত পাঞ্চ হোল ও ফ্ল্যাট ডিসপ্লে থাকবে। ফোনটির পিছনেও গ্যালাক্সি এস২১ এর মতো একই জায়গায় এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সিস্টেম লক্ষ্য করা যাবে। তবে ক্যামেরা হাউজিংয়ে উল্লেখযোগ্য পরিবর্তন চোখে পড়বে‌।‌ গ্যালাক্সি এস২১ এর রিয়ার ক্যামেরা হাউজিং ছিল মিডল ফ্রেমের এক্সটেনশন, কিন্তু ফোনটির এফই ভার্সনের ক্যামেরা ফ্রেমের সাথে সংযুক্ত নয়। তবে ব্যাক প্যানেলের সাহায্যে এটি কেবলমাত্র ওই ডিজাইনটি অনুকরণ করবে।

আবার গ্যালাক্সি এস২১ এফই, এস২১ এর তুলনায় ৪ মিমি লম্বা ও ৩.৩ মিমি চওড়া হবে বলে অনলিকস জানিয়েছিল। ফোনটির তাহলে পরিমাপ হবে ১৫৫.৭x৭৪.৫x৭.৯ মিমি (রিয়ার ক্যামেরা বাম্প ধরলে ৯.৩ মিমি)। অনলিকসের মতে, গ্যালাক্সি এস২১ এফই ৬.৪ ইঞ্চি ফ্ল্যাট ডিসপ্লে সহ আসবে। উল্লেখ্য, গ্যালাক্সি এস২১, ৬.২ ইঞ্চি ডিসপ্লে সহ এসেছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন