আসছে Samsung Galaxy S21 FE, একনজরে সম্ভাব্য ফিচার

samsung-galaxy-s21-fe-in-works-tipped-model-number-feature

গতবছর Samsung, তাদের Galaxy S20 এর ফ্যান এডিশন লঞ্চ করেছিল। যদিও তারা এই সিরিজের Lite ভার্সন আনেনি। মনে করা হচ্ছে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি লাইট ভার্সনের বদলে ফ্যান এডিশন লঞ্চ করার পরিকল্পনা নিয়েছে। কারণ এবছরও তারা Samsung Galaxy S21 এর ফ্যান এডিশন বাজারে আনবে। এই ফোনটি গ্রে বা সিলভার, পিঙ্ক, ভায়োলেট এবং হোয়াইট কালারে লঞ্চ হবে।

সম্প্রতি Sammobile এর একটি প্রতিবেদনে জানানো হয়েছে, Samsung, Galaxy S21 FE এর ওপর কাজ শুরু করেছে। এই ফোনের মডেল নম্বর থাকবে SM-G990B। যদিও আমরা জানি স্যামসাং বিভিন্ন অঞ্চলে তাদের ফোনের মডেল নম্বর আলাদা আলাদা রাখে। যেমন Galaxy S20 FE ফোনটির ভারত ও চীনে মডেল নম্বর ছিল যথাক্রমে G780F ও G7810। সেক্ষেত্রে স্যামসাং গ্যালাক্সি এস২১ ফ্যান এডিশনও আরও কয়েকটি মডেল নম্বরের সাথে লঞ্চ হবে।

রিপোর্টে আরও বলা হয়েছে, G990 মডেল নম্বর এলটিই কানেক্টিভিটি সহ আসবে। যদিও এর ৫জি ভ্যারিয়েন্টের মডেল নম্বর কি হবে তা জানা যায়নি। এই ফোনটি ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মনে করা হচ্ছে এর এলটিই ভার্সনে এক্সিনস প্রসেসর ও ৫জি ভার্সনে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়াও Samsung Galaxy S21 FE ফোনে থাকবে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম।

প্রসঙ্গত কয়েকদিন আগে Galaxy S20 FE এর 5G ভ্যারিয়েন্টকে Samsung India-র সাপোর্ট পেজে দেখা গেছে। ফলে শীঘ্রই এই ভ্যারিয়েন্টকে ভারতে লঞ্চ হতে দেখা যাবে। এই ভ্যারিয়েন্টে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসসর ব্যবহার করা হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন