আরও পিছলো Samsung Galaxy S21 FE ফোনের লঞ্চের সময়, কবে আসতে পারে জেনে নিন

টিপস্টার Ross Young, Max Weinbach এবং Jon Prosser এমনই মনে করছেন Samsung Galaxy S21 FE জানুয়ারিতে লঞ্চ হতে পারে

samsung-galaxy-s21-fe-launch-date-tipped-january-11-specifications-unpacked-event

Samsung Galaxy S21 FE নিয়ে চর্চা অব্যাহত। গত জুলাইয়ে ফোনটি লঞ্চ হবে বলে শোনা গিয়েছিল। এরপর বিভিন্ন সময়ে বিভিন্ন তথ্য সামনে এসেছে। এমনকি মাঝে ফোনটি বাজারে আসবে না বলেও জল্পনা রটে। তবে নতুন রিপোর্ট বলছে, Samsung Galaxy S21 FE আগামী বছরের শুরুতে লঞ্চ হতে পারে। এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ অথবা এক্সিনস ২১০০ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

Samsung Galaxy S21 FE জানুয়ারিতে লঞ্চ হতে পারে

একাধিক টিপস্টার দাবি করেছেন, স্যামসাং গ্যালাক্সি এস২১ আগামী বছরের জানুয়ারিতে লঞ্চ হতে পারে। টিপস্টার Ross Young, Max Weinbach এবং Jon Prosser এমনই মনে করছেন। শুধু তাই নয়, শেষের জন্য আরও বলেছেন, স্যামসাং গ্যালাক্সি এস২১ এর উপর থেকে পর্দা সরানো হবে ১১ জানুয়ারি, ২০২২। যদিও কোম্পানির তরফে এখনও কিছু জানানো হয়নি।

উল্লেখ্য, Samsung আগামী ২০ অক্টোবর তাদের পরবর্তী Galaxy Unpacked Part 2 ইভেন্টের আয়োজন করেছে। যদিও ইভেন্টে কোন কোন প্রোডাক্ট লঞ্চ করা হবে তা এখনও অজানা। কিছু রিপোর্টে বলা হচ্ছিল, এই ইভেন্টে Samsung Galaxy S21 FE ফোনটির আত্মপ্রকাশ ঘটবে। যদিও জনপ্রিয় টিপস্টাররা তা মনে করছে না।

Samsung Galaxy S21 FE স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আগে জানা গিয়েছিল, স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে দেখা যেতে পারে ১২০ হার্টজ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার-অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হতে পারে স্ন্যাপড্রাগন ৮৮৮ অথবা এক্সিনস ২১০০ প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ আসতে পারে। সিকিউরিটির জন্য থাকতে পারে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আবার স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। এই ক্যামেরাগুলি হতে পারে ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২ মেগাপিক্সেল সুপারওয়াইড লেন্স + ১২ মেগাপিক্সেল অথবা ৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যেতে পারে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ৪৫ বা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Samsung Galaxy S21 FE গ্রাফাইট, হোয়াইট, অলিভ গ্রীন, এবং ল্যাভেন্ডার কালারে আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.