Samsung Galaxy S21 FE কয়েক সপ্তাহের মধ্যেই লঞ্চ হচ্ছে, সামনে এল অফিসিয়াল রেন্ডার

Samsung Galaxy S21 FE-এর অফিসিয়াল রেন্ডার এবং কিছু স্পেসিফিকেশন ফাঁস হয়েছে

samsung-galaxy-s21-fe-official-render-specifications-leaked-ahead-of-launch

Samsung Galaxy S21 FE অনেক দিন ধরেই আলোচনার কেন্দ্রে রয়েছে। স্যামসাং কিছু না বললেও যেটুকু খবর, জানুয়ারির প্রথম সপ্তাহে এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ঘোষণা করা হতে পারে। ইতিমধ্যেই এই ফোনের Exynos 2100 ভ্যারিয়েন্টকে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ দেখা গেছে। এখন Coinbrs-এর একটি এক্সক্লুসিভ রিপোর্ট থেকে Galaxy S21 FE-এর অফিসিয়াল রেন্ডার এবং কিছু স্পেসিফিকেশন সামনে এল।

স্যামসাং গ্যালাক্সি এস২১ ফ্যান এডিশন রেন্ডার ফাঁস (Samsung Galaxy S21 FE render leaked)

অফিসিয়াল রেন্ডার অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এস২১-এর সঙ্গে ডিজাইনে গ্যালাক্সি এস২১ এফই-এর ব্যাপক মিল রয়েছে। এটির পাঞ্চ-হোল ডিসপ্লের দৈর্ঘ্য ৬.৪ ইঞ্চি। কোণার দিকে পাতলা বেজেল রয়েছে। ফোনের স্ক্রিন ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ফুল-এইচডি+ রেজোলিউশন সাপোর্ট করবে। হাত থেকে পড়লেও যাতে না ভাঙে তার জন্য কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন দেওয়া হয়েছে।

গ্যালাক্সি এস২১ এফই-এর পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ – একটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি আল্ট্রা ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, এবং একটি ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যেতে পারে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Samsung Galaxy S20 FE-এর দেখাদেখা S21 FE বাজারভেদে দু’রকম প্রসেসরের সাথে আসবে- একটি Snapdragon 888 এবং আরেকটি Exynos 2100। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ৪৫ বা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Samsung Galaxy S21 FE গ্রাফাইট, হোয়াইট, অলিভ গ্রীন, এবং ল্যাভেন্ডার কালারে আসতে পারে।

এই ফোনের দাম বা লঞ্চের দিন এখনও অজানা। তবে বিভিন্ন মহল থেকে খবর এসেছে, জানুয়ারি মাসের প্রথমেই Galaxy S21 FE অফিসিয়ালি ঘোষণা করা হবে।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷