Samsung Galaxy S21 FE চারটি কালারে পাওয়া যাবে, থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা

samsung-galaxy-s21-fe-renders-reveal-front-back-design-color-options

Samsung আগস্ট নাগাদ বছরের চতুর্থ ‘Galaxy Unpacked’ ইভেন্ট হোস্ট করবে বলে শোনা যাচ্ছে৷ রিপোর্টে দাবি করা হয়েছে, ওই ভার্চুয়াল ইভেন্টের মঞ্চে Galaxy Z  Fold 3, Galaxy Z Flip 3, এবং Galaxy S21 FE আত্মপ্রকাশ করতে পারে। সাম্প্রতিক সময়ে ফোনগুলিকে ঘিরে যে জোরদার জল্পনা শুরু হয়েছিল, তাতে এই ধরনের দাবি যথাযথ। কয়েকদিন আগেই টিপস্টার ইভান ব্ল্যাস (Evan Blass) জানিয়েছিলেন, Galaxy Note 20 লাইনআপের সাক্সেসর হিসেবে Galaxy S21 FE বাজারে পা রাখতে পারে। আজ তিনিই Galaxy S21 FE এর ফ্রন্ট ও রিয়ার ডিজাইনের ওপর থেকে পর্দা সরিয়ে একটি রেন্ডার নিয়ে হাজির হয়েছেন।

এই রেন্ডার অনুসারে, Galaxy S21 FE অন্তত চারটি কালার অপশনে পাওয়া যাবে – ব্ল্যাক, হোয়াইট, অলিভ গ্রীন, এবং পার্পল। ব্ল্যাসের দাবি, S21 সিরিজের বেস মডেল S21 এবং S21 Plus-এর সাথে বেশি মিল থাকলেও S21 FE-এর স্টক মার্কেটিং ওয়ালপেপার S21 Ultra ফ্ল্যাগশিপ মডেলের মতোই বেশি বৈশিষ্ট্যযুক্ত।

Samsung Galaxy S21 প্ল্যাস্টিক রিয়ার প্যানেলের সাথে এসেছিল। ফলে এর Fan Edition বা FE মডেলের ব্যাক প্যানেলেও একই পদার্থের হবে। ফোনটির সামনে Galaxy S21-এর মতো কেন্দ্রস্থিত পাঞ্চ হোল ও ফ্ল্যাট ডিসপ্লে দেখা যাবে। ফোনটির পিছনেও Galaxy S21-এর অনুরূপে একই জায়গায় এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সিস্টেম পরিলক্ষিত হবে।

Samsung Galaxy S21 FE : স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy S21 FE স্মার্টফোনটি 120Hz রিফ্রেশ রেটযুক্ত 6.5″ FHD+ S-AMOLED ডিসপ্লের সাথে আসবে। ফোনটি চলবে Snapdragon 888 প্রসেসরে। সাথে থাকবে 6 জিবি / 8 জিবি র‌্যাম এবং 128 জিবি/256 জিবি স্টোরেজ।

Samsung Galaxy S21 FE-এর রিয়ার ক্যামেরা মডিউলে 12 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + 12 মেগাপিক্সেল সুপারওয়াইড লেন্স + 12 মেগাপিক্সেল অথবা 8 মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা থাকতে পারে। এছাড়া ফোনটি 4500mAh ব্যাটারি সহ আসতে পারে, যা 25W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷