লঞ্চের আগেই ফাঁস Samsung Galaxy S21, S21+, এবং S21 Ultra এর দাম

লঞ্চের দিন যত এগিয়ে আসছে ততই Samsung Galaxy S21 সিরিজ সম্পর্কিত একাধিক তথ্য সামনে আসছে। আজ সকালেই এই সিরিজের রেন্ডার ফাঁস হয়েছিল। যেখান থেকে স্যামসাং গ্যালাক্সি এস ২১ সিরিজের ফোনগুলির ডিজাইন আমরা জানতে পেরেছিলাম। এবার এই সিরিজের Galaxy S21, Galaxy S21+, এবং Galaxy S21 Ultra ফোনগুলির দাম সামনে এল। আপাতত ফোনগুলির ইউরোপের মার্কেটের মূল্য জানা গেছে।

Samsung Galaxy S21 সিরিজের দাম ফাঁস

GalaxyClub এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এস ২১ এর ইউরোপে দাম হবে ৮৭৯ ইউরো, যা প্রায় ৭৯,০০০ টাকা। আবার গ্যালাক্সি এস ২১ প্লাস এর দাম ১০৭৯ ইউরো ( প্রায় ৯৭,১০০ টাকা)। ১,৩৯৯ ইউরো ( প্রায় ১,২৬,০০০ টাকা) দাম হতে পারে স্যামসাং গ্যালাক্সি এস ২১ আলট্রা এর। এই দাম ফোনগুলির ১২৮ জিবি স্টোরেজের। যদিও এদের ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টও থাকতে পারে।

Samsung Galaxy S21 সিরিজ কবে লঞ্চ হবে

স্যামসাং গ্যালাক্সি এস ২১ সিরিজ পরের মাসে অর্থাৎ জানুয়ারিতে লঞ্চ হবে। এই সিরিজে তিনটি ফোন থাকবে Samsung Galaxy S21, Galaxy S21+, এবং Galaxy S21 Ultra। প্রসঙ্গত গত বছর ১১ ফেব্রুয়ারি Samsung Galaxy S20 সিরিজ লঞ্চ হয়েছিল। অর্থাৎ এবার কোম্পানি একমাস আগেই তাদের ফ্ল্যাগশিপ সিরিজ লঞ্চ করতে চলেছে।

কত দাম ছিল Samsung Galaxy S20 এর

ভারতে স্যামসাং গ্যালাক্সি এস ২০ এর দাম ৫৯,৯৯৯ টাকা। আবার এর প্লাস ভ্যারিয়েন্টের দাম ৭৮,৯০০ টাকা। আবার গ্যালাক্সি এস ২০ আলট্রা ৮৬,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। এই দাম ফোনগুলির ১২৮ জিবি স্টোরেজের।