Samsung Galaxy S21+ এর ওপর ১০ হাজার টাকা ডিসকাউন্ট, সীমিত সময়ের অফার

samsung-galaxy-s21-plus-available-at-rs-10000-discount-how-to-grab

সাউথ কোরিয়ান টেক জায়ান্ট স্যামসাং (Samsung) কয়েকদিন আগেই তাদের ফ্ল্যাগশিপ ট্যাবলেট মডেলগুলির জন্য ক্যাশব্যাক অফারের ঘোষণা করেছিল। এবার তারা ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ, Galaxy S21 এর ওপর ডিসকাউন্ট অফার করতে শুরু করলো। এর ফলে এই সিরিজের Galaxy S21+, Galaxy S21, Galaxy S21 Ultra ফোন তিনটি অনেকটাই কমে কেনা যাবে। ক্রেতারা এখন Galaxy S21+ স্মার্টফোনটির ওপর পেয়ে যাবেন অবিশ্বাস্য ১০,০০০ টাকার ইন্সট্যান্ট ক্যাশব্যাক। যার ফলে এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম পড়বে ৭১,৯৯৯ টাকা এবং ২৫৬ জিবি ভ্যারিয়েন্টটি কিনতে ব্যয় করতে হবে ৭৫,৯৯৯ টাকা।

এছাড়া বান্ডিল অফারও উপলব্ধ। যেখানে Galaxy S21 Ultra, Galaxy S21+ বা Galaxy S21 স্মার্টফোনের সাথে Galaxy Buds Pro কিনলে, ১৫,৯৯০ টাকার ইয়ারফোনটি পাওয়া যাবে মাত্র ৯৯০ টাকায় অথবা ১০,০০০ টাকার স্যামসাং শপ ভাউচারও নেওয়া যেতে পারে।

তবে এখানেই শেষ নয়, যারা Samsung Galaxy S21 Ultra অথবা Samsung Galaxy S21 স্মার্টফোন কিনবেন বলে ভাবছেন তাদের জানিয়ে রাখি, এই স্মার্টফোনদুটির ওপর পাওয়া যাচ্ছে যথাক্রমে ১০,০০০ ও ৫,০০০ টাকার আপগ্ৰেড বোনাসও। পাশাপাশি, HDFC ব্যাঙ্কের ডেবিট অথবা ক্রেডিট কার্ডের ইজি ইএমআই (EMI) অপশন ব্যবহার করে স্মার্টফোনদুটি কিনলেও পাওয়া যাবে যথাক্রমে ১০,০০০ ও ৫,০০০ টাকার ব্যাংক ক্যাশব্যাক অফার। এই যাবতীয় অফার ৩০ শে জুন, ২০২১ অব্দি বহাল থাকবে। সমস্ত স্যামসাং অনলাইন স্টোর, এক্সক্লুসিভ স্টোর, শীর্ষস্থানীয় রিটেইল স্টোর এবং ই-কমার্স সাইটগুলিতে অফারগুলি পাওয়া যাবে। কাজেই, দেরী না করে ঝটপট লুফে নিন এই অবিশ্বাস্য অফারগুলি। আসুন, জেনে নেওয়া যাক, Samsung Galaxy S21+ স্মার্টফোনটির স্পেসিফিকেশন।

Samsung Galaxy S21+ স্পেসিফিকেশন:

Samsung Galaxy S21+ ফ্ল্যাগশিপ স্মার্টফোনটিতে আছে ২০:৯ আসপেক্ট রেশিও সহ ৬.৭ ইঞ্চির বিশাল ডাইনামিক অ্যামোলেড টুএক্স (AMOLED 2X) ডিসপ্লে। স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ৫ এমএম (mm) এক্সিনস ২১০০ প্রসেসর (ভারতে)। পাশাপাশি, স্মার্টফোনটি ১২৮ জিবি এবং ২৫৬ জিবির দুটি ভ্যারিয়েন্টে এসেছে এবং উভয় ক্ষেত্রেই ৮ জিবি র‍্যাম পাওয়া যায়। স্মার্টফোনটিতে ডুয়াল সিম স্লট থাকলেও মেমোরি কার্ডের জন্য কোনো স্লট নেই। ওয়ান ইউআই (OneUI) ভিত্তিক অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে এটি চালিত। এছাড়া আছে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি। ব্যাক ক্যামেরার ক্ষেত্রে, Galaxy S21+ স্মার্টফোনটিতে দেখা যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ, যার মধ্যে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং আরেকটি ১২ মেগাপিক্সেলের ওয়াইড লেন্স বর্তমান। আবার সামনে পাওয়া যাবে ১০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।