ঘোষণা না করলেও নতুন এই রঙে পাওয়া যাবে Samsung Galaxy S21+

samsung-galaxy-s21-plus-phantom-green-colour-variant-appears-on-australian-website

গত ১৪ ফেব্রুয়ারি Galaxy Unpacked ইভেন্টে Samsung, Galaxy S21 সিরিজের স্মার্টফোনের পাশাপাশি Galaxy Buds Pro, এবং Galaxy SmartTag এর মত প্রোডাক্টগুলি এনেছিল। গ্যালাক্সি এস২১ সিরিজে তিনটি ফোন লঞ্চ করা হয়েছে – গ্যালাক্সি এস২১, এস২১ প্লাস ও এস২১ আলট্রা। এরমধ্যে Samsung Galaxy S21+ ফোনটি ফ্যান্টম রেড, ফ্যান্টম ব্ল্যাক ও ফ্যান্টম গোল্ড কালারের সাথে এসেছিল। তবে এবার স্যামসাংয়ের অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে এই ফোনের ফ্যান্টম গ্রীন (Phantom Green) কালার ভ্যারিয়েন্টকে দেখা গেল।

LetsGoDigital এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং সারাবিশ্বে তাদের এই নতুন সিরিজের প্রি-বুকিং নেওয়া শুরু করেছে। পাশাপাশি কোম্পানির অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস ফোনটিকে একটি নতুন রঙে দেখা গেছে। এই নতুন রঙের নাম ফ্যান্টম গ্রীন। এই নতুন কালারের SKU ID আলাদা বলে রিপোর্টে জানানো হয়েছে।

নতুন কালারের Galaxy S21+ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এসকেইউ আইডি দেখা গেছে SM-G996BZGAXSA। আবার ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের আইডি SM-G996BZGEXSA।

এখন দেখার স্যামসাং এই নতুন কালারের বিষয়ে অফিসিয়ালি কবে জানায়। এছাড়াও এই কালার সারা বিশ্বে পাওয়া যাবে কিনা সে দিকেও আমাদের নজর থাকবে। জানিয়ে রাখি ভারতে ইতিমধ্যেই Samsung Galaxy S21+ এর প্রি-বুকিং শুরু হয়েছে। এদেশেও গ্লোবাল মার্কেটের মত ফোনটি তিনটি কালারে পাওয়া যাচ্ছে।