ভারতে কত দামে কেনা যাবে Samsung Galaxy S21, S21+ ও S21 Ultra, জেনে নিন

samsung-galaxy-s21-plus-s21-ultra-price-in-india-announced-starting-rs-69999

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung গতকাল গ্যালাক্সি আনপ্যাকড ২০২১ ইভেন্টে তাদের নতুন ফ্ল্যাগশিপ সিরিজ Samsung Galaxy S21 5G লঞ্চ করেছে। এই সিরিজে আছে তিনটি ফোন – Galaxy S21 5G, Galaxy S21+5G ও Galaxy S21 Ultra 5G। এছাড়াও এই ইভেন্টে কোম্পানি Samsung Galaxy Buds Pro ও Samsung SmartTags এর ওপর থেকেও পর্দা সরিয়েছে। যদিও লঞ্চ ইভেন্টে ডিভাইসগুলির ভারতে কি দাম হবে তা স্যামসাং জানায়নি। তবে এবার আমাদের হাতে স্যামসাং গ্যালাক্সি এস২১ ৫জি, গ্যালাক্সি এস২১ প্লাস ৫জি ও গ্যালাক্সি এস২১ আলট্রা ৫জি এর ভারতীয় দাম চলে এল।

Samsung Galaxy S21 5G, Galaxy S21+5G ও Galaxy S21 Ultra 5G এর ভারতে দাম

স্যামসাং গ্যালাক্সি এস২১ ৫জি ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ৬৯,৯৯৯ টাকা। এটি ফ্যান্টম ভায়োলেট, হোয়াইট, পিঙ্ক ও গ্রে কালারে পাওয়া যাবে। আবার ফোনটির ২৫৬ জিবি স্টোরেজের মূল্য ৭৩,৯৯৯ টাকা। এই ভ্যারিয়েন্ট পিঙ্ক বাদে অন্য তিনটি কালারে পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস ৫জি ফোনটি দুটি স্টোরেজ সহ পাওয়া যাবে। যেগুলি হল – ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ৮১,৯৯৯ টাকা ও ৮৫,৯৯৯ টাকা। ফোনটি ফ্যান্টম ভায়োলেট, সিলভার ও ব্ল্যাক কালারে উপলব্ধ।

এদিকে স্যামসাং গ্যালাক্সি এস২১ আলট্রা ৫জি ফোনের দাম শুরু হয়েছে ১,০৫,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের (ফ্যান্টম ব্ল্যাক ও সিলভার)। এছাড়াও ফোনটির ১৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১,১৬,৯৯৯ টাকা (ফ্যান্টম ব্ল্যাক)।

এই সিরিজের ফোনগুলির স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন