লোভনীয় অফারের সাথে বিক্রি শুরু হল Samsung Galaxy S21, S21+, S21 Ultra, ও Buds Pro-র

samsung-galaxy-s21-plus-ultra-and-buds-pro-sale-today-offer-price

গত ১৪ জানুয়ারি ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল Samsung Galaxy S21 5G, Samsung Galaxy S21+ 5G, Samsung Galaxy S21 Ultra 5G, এবং Samsung Galaxy Buds Pro (TWS) ইয়ারবাড। আজ থেকে ভারতে এদের বিক্রি শুরু হল। স্যামসাং ওয়েবসাইট, ই-কমার্স সাইট ও রিটেল স্টোর থেকে এই ডিভাইসগুলি কেনা যাবে। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি লঞ্চ অফার হিসাবে গ্যালাক্সি এস২১ ৫জি, গ্যালাক্সি এস২১ প্লাস ৫জি, গ্যালাক্সি এস২১ আলট্রা ৫জি ও গ্যালাক্সি বাডস প্রো ইয়ারবাড এর ওপর আকর্ষণীয় ক্যাশব্যাকের ঘোষণা করেছে। আসুন এদের দাম ও লঞ্চ অফার সম্পর্কে জেনে নিই।

Samsung Galaxy S21 5G, Galaxy S21+5G, Galaxy S21 Ultra 5G ও Galaxy Buds Pro এর দাম

স্যামসাং গ্যালাক্সি এস২১ ৫জি ফোনটি ভারতে দুটি স্টোরেজ সহ পাওয়া যাবে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ৬৯,৯৯৯ টাকা ও ৭৩,৯৯৯।

আবার স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস ৫জি এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৮১,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ৮৫,৯৯৯ টাকা।

এদিকে স্যামসাং গ্যালাক্সি এস২১ আলট্রা ৫জি ফোনের দাম শুরু হয়েছে ১,০৫,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। এছাড়াও ফোনটির ১৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১,১৬,৯৯৯ টাকা। এই ফোনগুলি ফ্যান্টম ব্ল্যাক, ফ্যান্টম গ্রে, ফ্যান্টম পিঙ্ক, ফ্যান্টম সিলভার, ফ্যান্টম ভায়োলেট এবং ফ্যান্টম হোয়াইট কালারে পাওয়া যাবে।

এছাড়া স্যামসাং গ্যালাক্সি বাডস প্রো ইয়ারবাডটি ১৫,৯৯০ টাকায় কেনা যাবে। এটি ব্ল্যাক, ভায়োলেট ও সিলভার কালারে উপলব্ধ।

Samsung Galaxy S21 5G, Galaxy S21+5G, ও Galaxy S21 Ultra 5G এর ওপর ক্যাশব্যাক অফার

লঞ্চ অফার হিসাবে Galaxy S21 5G, Galaxy S21+5G ফোনটির ওপর যথাক্রমে ৫,০০০ টাকা ও ৭,০০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। আবার ১০,০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে Galaxy S21 Ultra 5G এর ওপর। এই সুবিধা HDFC Bank এর ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ডধারীরা পাবে। এছাড়াও স্যামসাং আপগ্রেড প্রোগ্রামে S21 এর ওপর ৭,০০০ টাকা, S21+ এর ওপর ৬,০০০ টাকা এবং S21 Ultra এর ওপর ৫,০০০ টাকা পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন