Samsung Galaxy S21 সিরিজের ক্যামেরা ফিচার ফাঁস, প্রি-বুক করলে বিনামূল্যে অনেক কিছু

samsung-galaxy-s21-pre-booking-benefits-free-case-and-buds-pro-camera-specifications-leaked

আগামী ১৪ জানুয়ারি লঞ্চ হবে Samsung Galaxy S21 সিরিজ। Galaxy Unpacked 2021 ইভেন্টে এই সিরিজের ওপর থেকে পর্দা সরানো হবে। গ্যালাক্সি এস ২১ সিরিজে তিনটি ফোন থাকবে – Galaxy S21, Galaxy S21+, এবং Galaxy S21 Ultra। ইতিমধ্যেই এই ফোনগুলি সম্পর্কে ফাঁস হওয়া বিভিন্ন তথ্য আমরা আপনাদেরকে জানিয়েছি। সম্প্রতি জানা গেল এই সিরিজের ফোনগুলি প্রিঅর্ডার করলে আকর্ষণীয় বেনিফিট মিলবে। যার মধ্যে কেস, বাডস ও স্মার্টট্যাগ থাকবে।

Samsung Galaxy S21 সিরিজ প্রিঅর্ডার করলে মিলবে এই বেনিফিট

Snapdrachun 888 5G নামে একজন টিপ্সটার জানিয়েছেন, যেসব গ্রাহক Samsung Galaxy S21 Ultra প্রি-বুক করবেন তারা বিনামূল্যে SmartTag এবং Buds Pro বিনামূল্যে পাবেন। আবার SmartTag এবং Buds Live বিনামূল্যে মিলবে সিরিজের অন্য দুটি ফোন অর্থাৎ Galaxy S21, Galaxy S21+ এর সাথে। শুধু তাই নয় টিপ্সটার আরও বলেছেন, এই সিরিজের সাথে বিনামূল্যে ৩,৮৪৯ টাকার স্মার্টফোন কেসও পাওয়া যাবে।

Samsung Galaxy S21 সিরিজের ক্যামেরা স্পেসিফিকেশন ফাঁস

জনপ্রিয় টিপ্সটার ইভান ব্ল্যাস আজ Voice প্ল্যাটফর্মে স্যামসাং গ্যালাক্সি এস২১ সিরিজের ক্যামেরা স্পেসিফিকেশন ফাঁস করেছেন। তিনি জানিয়েছেন Galaxy S21 এবং Galaxy S21 Plus ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। আবার কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আসবে Galaxy S21 Ultra।

ইমেজ ক্রেডিট -Evan Blass

স্যামসাং গ্যালাক্সি এস২১ ও এস২১ প্লাস ফোনের ক্যামেরা সেটআপ এর কথা বললে, এর প্রাইমারি সেন্সর হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স (এফ/২.২) ও ৬৪ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স (এফ/২.০)। সেলফির জন্য এই ফোনদুটির সামনে এফ/২.২ অ্যাপারচার সহ ১০ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে।

আগেই বলেছি স্যামসাং গ্যালাক্সি এস ২১ আলট্রা ফোনে কোয়াড ক্যামেরা থাকবে। এই ক্যামেরাগুলি হবে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (এফ/১.৮) + ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স (এফ/২.২) + দুটি ১০ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স (যথাক্রমে এফ/৪.৯ ও এফ/২.৪)। আবার এর ফ্রন্ট ক্যামেরা হবে এফ/২.২ অ্যাপারচার সহ ৪০ মেগাপিক্সেল।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.