আরও উন্নত হবে ক্যামেরা, Samsung Galaxy S21 সিরিজের জন্য এল নতুন আপডেট

samsung-galaxy-s21-pro-ultra-starts-getting-third-new-firmware-update.jpg

গতমাসেই গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে Samsung Galaxy S21 সিরিজ। ইতিমধ্যেই দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই সিরিজের জন্য দুটি আপডেট এনেছে। আজ থেকে গ্যালাক্সি এস২১ সিরিজ ইউজাররা তৃতীয় আপডেটও পেতে শুরু করলো। নতুন এই আপডেটে ফোনগুলির ক্যামেরা আরও উন্নত হবে এবং সামগ্রিক কর্মক্ষমতাও বাড়বে। যদিও ভারতীয় Galaxy S21 সিরিজ ইউজারদের জন্য এই আপডেট কয়েকদিন পরে আসবে।

Sammobile এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy S21 সিরিজের জন্য আসা এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন G99xBXXU1AUB6। OTA বেসড এই আপডেট আপাতত ব্রিটেন, জার্মানি, এবং সুইজারল্যান্ডের জন্য রোল আউট করা হযেছে। যদিও শীঘ্রই এই আপডেট অন্যান্য অঞ্চলেও পাওয়া যাবে বলে রিপোর্টে জানানো হয়েছে।

প্রসঙ্গত স্যামসাং এই আপডেটটি ঠিক তখন আনলো, যখন কয়েকজন Samsung Galaxy S21 ও Galaxy S21+ ইউজার অভিযোগ করছিলেন যে, আগের আপডেট ইনস্টল করার পর তাদের ফোনের ব্যাটারি লাইফ কমে গেছে। যদিও এটি পরিষ্কার নয় যে এই আপডেটে স্যামসাং সমস্যাটি ঠিক করেছে কিনা।

রিপোর্টে জানানো হয়েছে, Samsung Galaxy S21 Ultra এর জন্য আসা এই আপডেটের ডাউনলোড সাইজ ২৯০.৫৬ এমবি। যদিও অন্য দুটি ফোনের ডাউনলোড সাইজ জানা যায়নি। এই আপডেটের সাথে ফেব্রুয়ারি মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও পাওয়া যাবে, যা ফোনের সিস্টেমকে আরও শক্তিশালী করে তুলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন