লঞ্চের আগেই ডিজাইন সহ ছবি ফাঁস হল Samsung Galaxy S21 এর

samsung-galaxy-s21-renders-leak-ahead-of-official-launch

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung, তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ সিরিজ Galaxy S21 এর ওপর কাজ করছে বলে অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। এই সিরিজ সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। এমনকি কিছুদিন আগে চীনা সার্টিফিকেশন সাইট 3C তে Samsung Galaxy S21 ফোনটিকে দেখা গেছে বলে দাবি করা হয়েছে কয়েকটি রিপোর্টে। এবার এই ফোনের রেন্ডার সামনে আসলো, যেখান থেকে ফোনটির ডিজাইন সম্পর্কে জানা গেছে।

লঞ্চের আগে ফাঁস Samsung Galaxy S21 এর রেন্ডার

জনপ্রিয় টিপ্সটার, @Onleaks স্যামসাং গ্যালাক্সি এস ২১ এর রেন্ডার সামনে এনেছেন। এই রেন্ডারকেই Samsung Galaxy S21 এর অফিসিয়াল লুকিং বলে দাবি করা হচ্ছে। এই রেন্ডার অনুযায়ী, ফোনটির চারপাশে বেজেল থাকবেনা বললেই চলে। আবার ডিসপ্লের উপরিভাগে একদম মাঝখানে পাঞ্চ হোল কাট আউট থাকবে। প্রায় একই রকম ডিজাইন আমরা গ্যালাক্সি এস ২০ সিরিজেও দেখেছিলাম।

ছবি -@Onleaks

আবার ফোনের পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ। তবে এই ক্যামেরা সেটআপ অদ্ভুত ধরণের। I স্টাইলের এই ক্যামেরা সেটআপের পাশে থাকবে এলইডি ফ্ল্যাশ। ফোনের পাশে পাওয়ার বাটন ও ভলিউম কী থাকবে। যদিও এছাড়াও এই রেন্ডার থেকে আর কিছু জানা যায়নি।

৩সি সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল স্যামসাং গ্যালাক্সি এস২১ ফোনে ৩,৮৮০ এমএএইচ ব্যাটারি থাকবে। এই ব্যাটারিরি নির্মাতা চীনা বেসড কোম্পানি, নিংদে অ্যাম্পেরেক্স টেকনোলজি লিমিটেড। আবার এই ফোনে ৬.২ ইঞ্চি ডিসপ্লে থাকবে। ফোনটির ডাইমেনশন হবে ১৫১.৭ x ৭১.২ x ৭.৯ মিমি।