লঞ্চের আগেই ভুল করে দাম সহ ওয়েবসাইটে দেখা গেল Samsung Galaxy S21 সিরিজ কে

samsung-galaxy-s21-series-price-leaked-accidentally-by-carrier-voo

লঞ্চের দিন যত এগিয়ে আসছে ততই Samsung Galaxy S21 সিরিজ সম্পর্কে একেরপর এক তথ্য উঠে আসছে। গতকালই আমরা এই সিরিজ প্রি-বুক করলে কি কি অফার পাওয়া যাবে এবং এদের ক্যামেরা ফিচার কি হবে তা জানিয়েছিলাম। তবে বেলজিয়ামের ক্যারিয়ার, Voo ভুল করে স্যামসাং গ্যালাক্সি এস ২১ সিরিজের প্রতিটি ফোনের দাম ফাঁস করে ফেলেছে। যদিও প্রায় সাথে সাথে তারা পোস্টগুলি ডিলিট করে দেয় তবে টিপ্সটার এদের স্ক্রিনশট নিয়ে রাখতে সমর্থ হয়। জানিয়ে রাখি এই সিরিজে তিনটি ফোন থাকবে –  Galaxy S21, Galaxy S21+, এবং Galaxy S21 Ultra। 

Samsung Galaxy S21 সিরিজের দাম

ক্যারিয়ারের পোস্ট অনুযায়ী, ইউরোপে স্যামসাং গ্যালাক্সি এস ২১ সিরিজের তিনটি মডেলই বিক্রির জন্য উপলব্ধ হবে। এরমধ্যে Samsung Galaxy S21 এর দাম ৮৪৯ ইউরো, যা প্রায় ৭৬,৫০০ টাকা। এই দাম ফোনটির ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আবার এর প্লাস ভার্সন অর্থাৎ Galaxy S21+ এর দাম ১,০৪৯ ইউরো (প্রায় ৯৪,৫৫৬ টাকা)।

অন্যদিকে আলট্রা ভ্যারিয়েন্ট, Galaxy S21 Ultra এর ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৩৯৯ ইউরো ( প্রায় ১২১,৬০০ টাকা)। এর আগেও টিপ্সটাররা দাবি করেছিল, আলট্রা ভ্যারিয়েন্টর মূল্য ১,০০০ ইউরোর বেশি ধার্য করা হবে।

Voo এর ওয়েবসাইট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এস ২১ সিরিজ ইউরোপে এক্সিনস ২১০০ প্রসেসর সহ লঞ্চ হবে। এমনকি ভারতেও ফোনটি একই প্রসেসর সহ আসবে বলে আমাদের ধারণা। তবে মনে হচ্ছে আমেরিকা সহ কয়েকটি অঞ্চলে এই সিরিজে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়াও এই সিরিজে অ্যামোলেড স্ক্রিন, অ্যান্ড্রয়েড ১১ সিস্টেম, ইউএসবি সি কানেক্টর ও ৩.৫ মিমি হেডফোন জ্যাক থাকবে।