দারুন অফার, Samsung Galaxy S21 Ultra 5G এর ওপর ২৪০০০ টাকা ডিসকাউন্ট

samsung-galaxy-s21-ultra-5g-gets-temporary-price-cut-at-amazon-fab-phones-fest

আগামীকাল অর্থাৎ ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে Amazon Fab Phones Fest সেল। তিন দিনের এই সেল চলবে আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতিবারের মত এবারেও সেল উপলক্ষ্যে স্মার্টফোনের ওপর ধামাকা ডিসকাউন্ট থাকবে। তবে এই সেলে সবচেয়ে বড় ডিল পাওয়া যাবে গতমাসে ভারতে লঞ্চ হওয়া Samsung Galaxy S21 Ultra 5G এর ওপর। Amazon এর এই সেলে ফোনটি ২৪,০০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে। এই ফোনে আছে এক্সিনস ২১০০ প্রসেসর, ৬.৮ ইঞ্চি এজ কোয়াড এইচডি প্লাস ডাইনামিক অ্যামোলেড ২এক্স ইনফিনিটি ও (o) ডিসপ্লে, ৪০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Samsung Galaxy S21 Ultra 5G এর ওপর দুর্দান্ত অফার

ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২১ আলট্রা ৫জি এর দাম ১,০৫,৯৯৯ টাকা। তবে Amazon Fab Phones Fest সেলে এই ফোনটি ২৪,০০০ টাকা ডিসকাউন্টে কেবল ৮১,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই দাম হবে ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। তবে মনে রাখবেন আগামী ২৫ ফেব্রুয়ারি অর্থাৎ সেলের শেষদিন পর্যন্ত ফোনটি সস্তায় কেনার সুযোগ পাওয়া যাবে। ফোনটি কিনতে এখানে ক্লিক করুন

Samsung Galaxy S21 Ultra 5G এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২১ আলট্রা ৫জি এর প্রধান আকর্ষণ S Pen সাপোর্ট। এই ফোনে আছে ৬.৮ ইঞ্চি এজ কোয়াড এইচডি প্লাস ডাইনামিক অ্যামোলেড ২এক্স ইনফিনিটি ও ডিসপ্লে। ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন ৩২০০ ×১৪৪০, আসপেক্ট রেশিও ২০:৯ এবং ৫১৫পিপিআই পিক্সেল ডেন্সিটি। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউ ইন্টারফেসে চলে।

ভারতে Samsung Galaxy S21 Ultra 5G এক্সিনস ২১০০ প্রসেসর সহ পাওয়া যাবে। এই ফোনে সিকিউরিটির জন্য আছে আলট্রা সনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

পাওয়ারের কথা বললে Galaxy S21 Ultra 5G ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে ফাস্ট ওয়্যারলেস চার্জিং ২.০, USB PD 3.0 প্রভৃতি চার্জিং সাপোর্ট করবে। আবার ফটোগ্রাফির জন্য এতে ৪০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। যার ফিল্ড অফ ভিউ ৮০ ডিগ্রি এবং অ্যাপারচার এফ/২.২।

এর পিছনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যেখানে ১০৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স + ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ১২ মেগাপিক্সেল ডুয়েল পিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + দুটি ১০ মেগাপিক্সেল ডুয়েল পিক্সেল টেলিফোটো সেন্সর বর্তমান। এই ক্যামেরায় ১০০ এক্স স্পেস জুম সাপোর্ট করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন