দুর্দান্ত ক্যামেরা, Samsung Galaxy S21 Ultra ফোন দিয়ে হবে সিনেমার শ্যুটিং

স্মার্টফোনে সিনেমার শ্যুটিং, নির্দেশনায় সামিল বিশ্বের প্রখ্যাত দুই ফিল্ম ডিরেক্টর - পণ্য বিপণনে বাড়তি মাত্রা এনে দিতে ফের তৈরী Samsung

samsung-galaxy-s21-ultra-could-be-use-for-movie-director-films

ফ্ল্যাগশিপ রেঞ্জের স্মার্টফোন বিপণনে দক্ষিণ কোরীয় টেক জায়ান্ট Samsung বরাবর বড় চমক দিয়ে এসেছে। এবারেও সংস্থাটি তাদের Galaxy S21 Ultra ডিভাইসের ক্ষমতা বুঝিয়ে দিতে অভিনব সিদ্ধান্ত গ্রহণের পথে হাঁটলো। সদ্য Samsung ঘোষণা করেছে যে স্মার্টফোনে চলচ্চিত্র নির্মাণকে বাস্তব করে দেখাতে তারা বিশ্বের প্রতিষ্ঠিত ডিরেক্টরদের সাথে চুক্তি করছে। এর ফলে আগামীদিনে একাধিক সেরা চলচ্চিত্রের জন্ম হতে পারে, যাদের লেন্সবন্দী করতে Samsung Galaxy S21 Ultra স্মার্টফোন ব্যবহার করা হবে!

আজ্ঞে হ্যাঁ, ফ্ল্যাগশিপ ফোনের ক্যামেরায় সিনেমার শ্যুটিং – খুব সহজ করে বললে কথাটা এমনই দাঁড়ায়। এই দুরূহ কাজ বাস্তব করে তোলার জন্য স্যামসাং প্রখ্যাত ব্রিটিশ ফিল্ম ডিরেক্টর জো রাইটের (Joe Wright) সহযোগিতা পাবে। জো রাইট তার অসামান্য দুটি কাজ ‘প্রাইড অ্যান্ড প্রেজুডিস’ (Pride and Prejudice) এবং ‘অ্যাটনমেন্ট’ (Atonement) নির্দেশনার জন্য স্মরণীয়। স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ প্রোজেক্টকে নয়া মাত্রা দিতে তিনি আগামীদিনে একটি ‘Princess & Peppernose’ নামের একটি মিউজিকাল ফিল্মের নির্দেশনা প্রদানে সম্মত হয়েছেন যেখানে লাইভ অ্যাকশন কোরিওগ্রাফি ও পাপেট্রির প্রয়োগ দেখা যাবে। এই শটগুলি লেন্সবন্দী করার ক্ষেত্রে ব্যবহার করা হবে স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ রেঞ্জের Galaxy S21 Ultra ডিভাইস।

জো ছাড়াও নিজেদের প্রোজেক্টকে সফল করে তুলতে Samsung আরেকজন নামী চলচ্চিত্র নির্দেশকের সঙ্গে জোট বাঁধছে, যিনি তাঁর আসন্ন ফিল্মের শুটিংয়ে স্যামসাং গ্যালাক্সি এস২১ আলট্রা ৫জি ডিভাইস ব্যবহার করবেন। এই নির্দেশক আর অন্য কেউ নন, বরং আমাদের সকলের পরিচিত চীনা চলচ্চিত্র নির্মাতা মো শা (Mo Sha)। ইনি ‘লাভ উইল টিয়ার আস অ্যাপার্ট’ (Love Will Tear Us Apart) এবং ‘মাই হাকলবেরী ফ্রেন্ডস’ (My Huckleberry Friends) প্রভৃতি চলচ্চিত্রের নির্দেশনার জন্য প্রখ্যাত। নিজের আসন্ন ফিল্মের একাধিক দৃশ্য শ্যুটিংয়ের জন্য ইনিও Samsung Galaxy S21 Ultra স্মার্টফোনের ক্যামেরার উপরেই আস্থা রাখছেন।

উপরোক্ত দুই নির্দেশকের সঙ্গে আরো একাধিক চলচ্চিত্র নির্মাতাকে পাশে পেতে Samsung এই মুহূর্তে বিশেষ তৎপর। সিনেমা তৈরীর মতো জটিল ও কঠিন প্রক্রিয়ায় তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস সাফল্য পেলে তা ভবিষ্যতে তাদের পণ্যটির বিপণনে দারুণ প্রভাব ফেলবে। এর ফলে মানুষ আগের থেকেও অনেক বেশী ভরসার সঙ্গে Samsung স্মার্টফোনের প্রতি আকর্ষিত হবেন।

উল্লেখ্য, মো শা এবং জো রাইট নির্দেশিত আসন্ন চলচ্চিত্রগুলি এমাসের শেষে দক্ষিণ কোরিয়ার বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020