Samsung Galaxy S21 Ultra ফোনে থাকবে ৫০০০ mAh ব্যাটারি, কবে লঞ্চ হবে জানুন

samsung-galaxy-s21-ultra-spotted-on-certifications-site-with-5000-mah-battery

এমাসের শুরুতে 3C সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল Samsung Galaxy S21 ও Galaxy S21+ কে। এবার এই সিরিজের Ultra মডেল কেও TUV Rheinland সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। যদিও সাইটে ফোনটির নাম দেওয়া ছিল না। তবে ফোনটির মডেল নম্বর ছিল SM-G998। মনে করা হচ্ছে এই ফোনটি Samsung Galaxy S21 Ultra নামে বাজারে আসবে। মডেল নম্বর সহ ফোনটির ব্যাটারি স্পেসিফিকেশন সম্পর্কেও জানা গেছে।

TUV Rheinland থেকে জানা গেছে স্যামসাং গ্যালাক্সি এস ২১ আলট্রা ফোনটি ৪৮৫৫ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হবে। যেটিকে সাধারণভাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি বলা হয়। এতে নন রিমুভবল লি-আয়ন ব্যাটারি দেওয়া হবে। যদিও এছাড়া ফোনটি সম্পর্কে আর কোনো তথ্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত 3C সার্টিফিকেশন সাইটে Samsung Galaxy S21 এর মডেল নম্বর ছিল SM-G991। আবার Galaxy S21+ এর মডেল নম্বর ছিল SM-G996। আর এই কারণেই SM-G998 কে Galaxy S21 Ultra বলেই মনে করা হচ্ছে।

৩সি সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল, স্যামসাং গ্যালাক্সি এস২১ ফোনে ৩,৮৮০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার ৪,৬৮০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে গ্যালাক্সি এস ২১ প্লাস ফোনে। এই ব্যাটারিরি নির্মাতা চীনা বেসড কোম্পানি, নিংদে অ্যাম্পেরেক্স টেকনোলজি লিমিটেড।

এদিকে স্যামসাংয়ের তরফে এখনও তাদের Galaxy S21 সিরিজ নিয়ে কোনো তথ্য দেওয়া হয়নি। জানিয়ে রাখি দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি প্রতিবছর প্রথম কোয়ার্টারে তাদের S সিরিজের ফ্ল্যাগশিপ ফোনগুলি লঞ্চ করে।