Samsung Galaxy S22 সিরিজে থাকবে বড় চমক, চারিপাশে দেখা যাবে একই রকম বেজেল

স্যামসাং গ্যালাক্সি এস২২ ও গ্যালাক্সি এস২২ প্লাস এর টেম্পার্ড গ্লাসের ছবি ফাঁস হল

Samsung Galaxy s22 plus leak tempered glass reveal Ultra narrow bezels all round

Qualcomm তাদের সবচেয়ে শক্তিশালী প্রসেসর, Snapdragon 898 ডিসেম্বরের মাঝামাঝি সময়ে লঞ্চ করতে পারে। এই প্রসেসরের প্রথম স্মার্টফোন হতে পারে Xiaomi 12। এরপর Samsung Galaxy S22 সিরিজে এই প্রসেসরের ব্যবহার আমরা দেখব। আগামী বছরের শুরুতে এই সিরিজ লঞ্চ হতে পারে বলে অনুমান করা হচ্ছে। ইতিমধ্যেই ফোনগুলির রেন্ডার অনলাইনে ফাঁস হয়েছে। এখন Samsung Galaxy S22, Galaxy S22+ ফোন দুটির ফ্রন্ট ডিজাইন সামনে এল।

আইটি হোম তাদের একটি প্রতিবেদনে স্যামসাং গ্যালাক্সি এস২২ ও গ্যালাক্সি এস২২ প্লাস এর টেম্পার্ড গ্লাসের ছবি প্রকাশ্যে এনেছে। জনপ্রিয় এক এক্সেসরিজ ম্যানুফ্যাকচারার এই গ্লাসগুলি বানিয়েছে। যা দেখে বলা যায়, স্যামসাং গ্যালাক্সি এস২১ ও গ্যালাক্সি এস২২ সিরিজের ফোনের ফ্রন্ট ডিজাইন প্রায় একই রকম থাকবে।

তবে Samsung Galaxy S22, Galaxy S22+ ফোনের কর্নারগুলি আগের তুলনায় আরো গোলাকার হবে। আবার আমরা ফোনগুলির চারিদিকে একই রকম বেজেল দেখতে পাবো। এতদিন Apple তাদের নচ ডিজাইনের iPhone মডেলগুলিতে এই কাজ করে এসেছে। তবে আমরা ফ্ল্যাগশিপ অ্যান্ড্রয়েড ফোনগুলিতে তিনদিকে পাতলা এবং নীচে চিন বেজেল দেখতে অভ্যস্ত।

উল্লেখ্য, কিছুদিন আগেই Samsung Galaxy S22 সিরিজ কে 3C সার্টিফিকেশন সাইটে স্পট করা হয়েছিল। এখান থেকে জানা গেছে ফোনগুলি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। গত বছরের মতো এবছরও S22 সিরিজের অধীনে তিনটি স্মার্টফোন লঞ্চ করতে পারে Samsung, যেগুলি হল – Galaxy S22, Galaxy S22+ ও Galaxy S22 Ultra।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.