Samsung Galaxy S22, Galaxy S22+ আসছে এলইডি ভিউ ডিসপ্লের সাথে, পেয়ে গেল FCC-এর ছাড়পত্র

SM-S906U মডেল নম্বর সহ FCC সার্টিফিকেশন সাইটে স্পট করা হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২২প্লাস ফোনটিকে

samsung-galaxy-s22-plus-us-fcc-listing-specifications-5g-wifi-6-led-view-cover
Photo Credit: @Onleaks X @91mobiles

আগামী বছরের শুরুতেই স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ সিরিজ Samsung Galaxy S22 লঞ্চ হতে পারে বলে জানা গেছে। এই সিরিজের অধীনে তিনটি স্মার্টফোন বাজারে আসবে বলে অনুমান- Samsung Galaxy S22, Samsung Galaxy S22+ ও Samsung Galaxy S22 Ultra। ৮ ফেব্রুয়ারি এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলির ওপর থেকে পর্দা সরানো হবে বলে সম্প্রতি এক টিপস্টার দাবি করেছেন। তবে লঞ্চের আগে এখন Samsung Galaxy S22 ও Samsung Galaxy S22+ – ফোন দুটিকে আমেরিকার ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) সার্টিফিকেশন সাইটে দেখা গেল। ওয়েবসাইট থেকে জানা গেছে, এই ফোনগুলির সাথে দেখা যেতে পারে এনএফসি কানেক্টিভিটি সহ ফোল্ডেবল এলইডি ভিউ কভার।
আবার, Samsung Galaxy S22+ ফোনের কানেক্টিভিটি অপশনে ব্লুটুথ, ওয়াইফাই ছাড়াও থাকতে পারে আল্ট্রা-ওয়াইড ব্যান্ড কানেক্টিভিটি।

Samsung Galaxy S22 সিরিজের দুটি স্মার্টফোন পেল FCC থেকে ছাড়পত্র

মাইস্মার্টপ্রাইজ তার প্রতিবেদনে দাবি করেছে, এফসিসি- এর ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে সামসাং গ্যালাক্সি এস২২ ও স্যামসাং গ্যালাক্সি এস২২ প্লাস ফোন দুটি। যদিও সেখান থেকে ফোন দুটি সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি। কেবল এগুলির কানেক্টিভিটি অপশন ও ব্যাটারি ক্যাপাসিটি প্রকাশ্যে এসেছে।

রিপোর্ট অনুযায়ী, SM-S901U মডেল নম্বর সহ সামসাং গ্যালাক্সি এস২২ ফোনটি এফসিসি -র সাইটে তালিকাভুক্ত হয়েছে। এই ফোনে ৫জি ও ওয়াইফাই ৬ কানেক্টিভিটির সাথে ব্লুটুথ ও এনএফসি সাপোর্ট থাকতে পারে। অপরদিকে SM-S906U মডেল নম্বর সহ স্পট করা হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২২প্লাস ফোনটিকে। এই ফোনের কানেক্টিভিটি অপশনে ওয়াইফাই ৬, ব্লুটুথ এনএফসি, ইউডব্লিউবি দেখা যেতে পারে।

এরসঙ্গে স্যামসাং গ্যালাক্সি এস২২ প্লাস – এ ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩৭০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে বলে জানা গেছে। এফসিসির সাইটে এই ফোন দুটির সাথে একটি এলইডি কভারের কথাও উল্লেখ করা হয়েছে। জানা যাচ্ছে এই কভারটি ফোল্ডেবল ডিজাইনের সঙ্গে এনএফসি কানেক্টিভিটির সাথে দেখা যেতে পারে।

স্যামসাং গ্যালাক্সি এস২২ ও সামসাং গ্যালাক্সি এস ২২ প্লাস – এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Samsung Galaxy S22 and Samsung Galaxy S22+ Expected Specifications)

এর আগে জানা গিয়েছিল, সামসাং গ্যালাক্সি এস২২ ফোনে ৬.০৬ ইঞ্চির ও স্যামসাং গ্যালাক্সি এস২২ প্লাস ফোনে ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে। এই ফোনগুলিতে ব্যবহার করা হতে পারে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন ১ ও কোম্পানির নিজস্ব এক্সিনস ২২০০ প্রসেসর (দেশ ভেদে ভিন্ন)।

সম্প্রতি টিপস্টার আইস ইউনিভার্স দাবি করেছেন, Samsung Galaxy S22 ও Samsung Galaxy S22+ ফোন দুটির রিয়ার প্যানেলে দেখা যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর ও এফ/২.৪ অ্যাপারচার সহ ৩× অপটিক্যাল জুম যুক্ত ১০ মেগাপিক্সেলের টেলিফোটো ক্যামেরা। ক্যামেরার সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হবে এফ/২.২ অ্যাপারচার সহ ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।