Samsung Galaxy S22 সিরিজে থাকবে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, 3C লিস্টিং থেকে আর কী জানা গেল?

Samsung Galaxy S22, Galaxy S22+ ও Galaxy S22 Ultra ফোনে থাকবে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট

samsung-galaxy-s22-series-25w-fast-charging-support-3c-listing-reveal

আগামী বছরের শুরুতে লঞ্চ হবে Samsung Galaxy S22 সিরিজ। এই সিরিজে তিনটি ফোন থাকতে পারে – Samsung Galaxy S22, Galaxy S22+ ও Galaxy S22 Ultra। ইতিমধ্যেই ফোনগুলির রেন্ডার ফাঁস হয়েছে। যেখান থেকে এদের ডিজাইন সামনে এসেছে। এবার ফোনগুলি চীনের 3C সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র লাভ করল। এই সার্টিফিকেশন সাইট থেকে Samsung Galaxy S22, Galaxy S22+ ও Galaxy S22 Ultra ফোনের চার্জি স্পিড সম্পর্কিত তথ্য উঠে এসেছে।

Samsung Galaxy S22, Galaxy S22+ ও Galaxy S22 Ultra ফোনে থাকবে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট

3C লিস্টিং থেকে নিশ্চিত হওয়া গেছে যে, স্যামসাং গ্যালাক্সি এস২২, গ্যালাক্সি এস২২ প্লাস ও গ্যালাক্সি এস২২ আল্ট্রা ফোনে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। এখানে ফোন তিনটি যথাক্রমে SM-S9010, SM-S9060, ও SM-S9010 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। লিস্টিং থেকে আরও জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজ Samsung EP-TA800 25W চার্জার সহ আসবে।

তবে মনে রাখবেন 3C লিস্টিং থেকে প্রাপ্ত তথ্য কেবল Samsung Galaxy S22 সিরিজের চীনা ভার্সনের জন্য প্রযোজ্য। গ্লোবাল মার্কেটে Samsung Galaxy S22 Ultra ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসতে পারে। যদিও অন্য দুটি মডেলে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকলেও থাকতে পারে।

পূর্বে একটি রিপোর্টে দাবি করা হয়েছিল, Samsung Galaxy S22 ফোনে ৩,৫৯০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার Galaxy S22+ ও Galaxy S22 Ultra ফোন দুটি পাবে যথাক্রমে ৪,৫০০ এমএএইচ ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া আল্ট্রা মডেলে গ্যালাক্সি নোট সিরিজের মতো এস পেন সাপোর্ট থাকতে পারে। আসন্ন তিনটি ফ্ল্যাগশিপ ফোনেই অঞ্চলভেদে এক্সিনোস বা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৯৮ (নাম নিশ্চিত নয়) প্রসেসর ব্যবহার করা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.