Samsung Galaxy S22 Ultra ফোনের ছবি ফাঁস, কার্ভড ডিসপ্লে সহ থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা

Samsung Galaxy S22 Ultra ফোনের হ্যান্ডস অন ইমেজ সামনে এসেছে

samsung-galaxy-s22-ultra-hands-on-live-image-leaked-revealed-display-camera-design
Photo Credit: FrontPageTech.com

Samsung Galaxy S22 সিরিজ আগামী বছরের জানুয়ারিতে আত্মপ্রকাশ করতে পারে। এই সিরিজের অধীনে তিনটি ফোন আসতে পারে – Galaxy S22, Galaxy S22+ ও Galaxy S22 Ultra। যদিও লঞ্চের এখনও কয়েকমাস বাকি, তবু এই সিরিজের আল্ট্রা মডেলের ফিচার প্রায় প্রতিদিন ফাঁস হচ্ছে। গতকালই এক টিপস্টার বলেছিলেন, আসন্ন এই প্রিমিয়াম ফোনে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সেন্সর ও কার্ভড ডিসপ্লে থাকবে। এখন Samsung Galaxy S22 Ultra ফোনের হ্যান্ডস অন ইমেজ সামনে এসেছে।

Samsung Galaxy S22 Ultra এর ছবি প্রকাশ্যে

FrontPageTech.com তাদের প্রতিবেদনে স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা-এর লাইভ ছবি ফাঁস করেছেন, যেখান থেকে ফোনটির ফ্রন্ট ও রিয়ার ডিজাইন জানা গেছে। এই ছবি দেখে বলা যায়, স্যামসাংয়ের আপকামিং ফ্ল্যাগশিপ ফোনটির ডিজাইন গ্যালাক্সি নোট সিরিজের ফোনগুলির মতো হবে।

ছবি অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা ফোনের সামনে পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে দেখা যাবে। যদিও সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছিল, এই ফোনটি ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে সহ আসবে। যাইহোক, ফাঁস হওয়া ছবিতে আরও দেখা গেছে ফোনটিতে এস পেনের জন্য একটি ডেডিকেটেড স্পেস দেওয়া হবে। এর পাশেই থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট, সিম কার্ড স্লট ও লাউডস্পিকার গ্রিল।

Samsung Galaxy S22 Ultra ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এই ক্যামেরাগুলি হতে পারে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স, ১০ মেগাপিক্সেল টেলিফটো লেন্স ও ১০এক্স টেলিফটো কভারেজ সহ ১০ মেগাপিক্সেল সেন্সর।

FrontPageTech.com এর প্রতিবেদন থেকে এই তথ্যগুলিই সামনে এসেছে। যদিও এগুলি কতটা সত্যি তা আমরা ভেরিফাই করতে পারেনি। এমনকি স্যামসাংয়ের তরফেও এই বিষয়ে কোনো মন্তব্য করা হয়নি।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.