৬২ হাজার টাকার ফোন ২৩ হাজার টাকায়, ধামাকা অফার স্যামসাংয়ের

Samsung Galaxy S9

কয়েকমাস আগেই স্যামসাং তাদের ফ্ল্যাগশিপ সিরিজ Samsung Galaxy S20 লঞ্চ করেছিল। আমরা জানি নতুন সিরিজ আসতেই পুরানো সিরিজের উপর ডিসকাউন্ট দেয় কোম্পানিগুলি। স্যামসাং ও একই কাজ করলো। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি তাদের Galaxy S9 সিরিজের উপর ৩৯,০০০ টাকা ডিসকাউন্ট অফার করছে। তাই আপনি যদি নতুন কোনো ফোন কিনতে চান তাহলে গ্যালাক্সি এস ৯ সিরিজ নিতেই পারেন। আসুন কোম্পানির এই বিশেষ অফার সম্পর্কে জানি।

Samsung Galaxy S9 সিরিজে দুটি ফোন এনেছিল- Galaxy S9 ও S9+। আপনি এই দুটি ফোনই ডিসকাউন্টে কিনতে পারবেন। কোম্পানির ওয়েবসাইট samsung.com এ এই ডিসকাউন্ট অফার উপলব্ধ। এই অফারে গ্যালাক্সি এস ৯ এর ৬৪ জিবি ভ্যারিয়েন্ট ৬২,০০০ টাকার বদলে ২২,৯৯৯ টাকায় কেনা যাবে। অর্থাৎ এখানে ৩৯,০০১ টাকা ছাড় পাওয়া যাবে। আবার এই ফোনের ১২৮ জিবি ভ্যারিয়েন্ট কেনা যাবে ৪৯,৯০০ টাকায়।

ডিসকাউন্ট অফার ছাড়াও গ্যালাক্সি এস ৯ ফোনটি আপনি নো কস্ট ইএমআই সুবিধার সাথেও কিনতে পারবেন। যার জন্য আপনাকে প্রতিমাসে ২৫৪৭ টাকা দিতে হবে। এদিকে আপনি গ্যালাক্সি এস ৯ প্লাসের উপর ছাড় পাবেন। এই ফোনের উপর ১১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। যার পরে এই ফোনের নতুন দাম হয়েছে ৫৩,৯০০ টাকা। এই ফোনটি ৬৪ জিবি ভ্যারিয়েন্টে উপলব্ধ।

স্যামসাং গ্যালাক্সি এস ৯ ফোনের স্পেসিফিকেশনের কথা বললে এতে ৫.৮ ইঞ্চি Quad HD+ সুপার এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে অক্টা কোর প্রসেসর আছে। ফোনটিতে পাবেন ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। এই ফোনের পিছনে ১২ মেগাপিক্সেল এবং সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা আছে।