Samsung আনছে নতুন দুটি ট্যাব Galaxy Tab A 10.1 (2021) ও Galaxy Tab S7 Lite

Samsung Galaxy Tab S7 Lite
ছবি - 91mobiles

প্রতি বছরের মতই এবছরও একাধিক Tab বাজারে আনতে পারে Samsung। গতকালই সামনে এসেছিল কোম্পানির Galaxy Tab A (2021) এর ক্যাড রেন্ডার। আজ Samsung Galaxy Tab A 10.1 (2021) নামের আরেকটি ট্যাবের ক্যাড রেন্ডার ফাঁস হয়েছে। পাশাপাশি স্যামসাং তাদের গতবছরের গ্যালাক্সি ট্যাব এস৭ এবং গ্যালাক্সি ট্যাব এস৭ প্লাস এর সস্তা ভ্যারিয়েন্ট হিসাবে Galaxy Tab S7 Lite এর ওপর কাজ করছে বলে জানা গেছে।

৯১মোবাইলস থেকে প্রকাশিত এই রেন্ডারে Samsung Galaxy Tab A 10.1 (2021) এর ফ্রন্ট ও রিয়ার ডিজাইন দেখা গেছে। ট্যাবটি ২৪৫.২ x ১৪৯.৪ x ৭.৪ মিমি ডাইমেনশনে আসতে পারে। আবার এর ডিসপ্লে সাইজ হবে ১০.১ ইঞ্চি। স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ ১০.১ (২০২১) এর চারিপাশে বেজেল থাকবে বলে রেন্ডারে দেখা গেছে।

আবার এর পিছনে একটি ক্যামেরা থাকবে। যদিও এখানে এলইডি ফ্ল্যাশ থাকবেনা। ট্যাবটির উপরের দিকে মাইক্রোফোনের সাথে ৩.৫ এমএম হেডফোন জ্যাক দেওয়া হবে। আবার নিচে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। এতে একটি ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হবে। এটি LTE এবং Wi-Fi ভার্সনে বাজারে আসতে পারে বলে অনুমান করা হচ্ছে।

এদিকে Sammobile এর প্রতিবেদনে জানানো হয়েছে, Samsung, Galaxy Tab S7 Lite এর ওপরও কাজ শুরু করেছে। এর ওয়াই-ফাই ভার্সনের মডেল নম্বর হবে SM-T730। আবার SM-T735 মডেল নম্বর ব্যবহার হবে এর এলটিই ভার্সনের জন্য। পাশাপাশি স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৭ লাইট এর একটি 5G ভ্যারিয়েন্ট আসবে, যার মডেল নম্বর হবে SM-T736B / SM-T736N। রিপোর্টে বলা হয়েছে কোম্পানি Galaxy Tab S8e নামেও একে লঞ্চ করতে পারে।