দারুন খবর, দাম কমলো Samsung Galaxy Tab A 10.1, Tab A8 এবং Galaxy Watch 3 এর

samsung-galaxy-tab-a-10-1-a8-and-galaxy-watch-3-gets-price-cut-in-india

নতুন ফিচার ও প্রযুক্তি যুক্ত স্মার্টফোনের দাপটে এখন ট্যাবলেট জাতীয় ডিভাইসগুলি কিছুটা কোণঠাসা; অন্যদিকে, প্রায়ই বাজারে পা রাখছে হরেক কিসিমের স্মার্ট ওয়াচ। এই পরিস্থিতিতে জনপ্রিয় টেক ব্র্যান্ড Samsung কমিয়ে ফেলল তার তিন-তিনটি ডিভাইসের দাম, যার মধ্যে দুটি বাজেট ট্যাবলেট এবং একটি স্মার্টওয়াচ অন্তর্ভুক্ত রয়েছে। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, দক্ষিণ কোরিয়ার সংস্থাটি তার Galaxy Tab A 10.1, Tab A8 এবং Galaxy Watch 3 (৪১ মিলিমিটার)-এর দাম কমিয়েছে। সেক্ষেত্রে উক্ত গ্যাজেটগুলির দাম কমে যাওয়ার বিষয়টি টুইটারের মাধ্যমে নিশ্চিত করেছে মুম্বাই-ভিত্তিক রিটেলার মহেশ টেলিকমও।

ওই রিটেলার জানিয়েছে, Samsung Galaxy Tab A 10.1, Tab A8 এবং Galaxy Watch 3 এখন যথাক্রমে ১২,৯৯৯ টাকায়, ৭,৯৯৯ টাকায় এবং ২৯,৯৯০ টাকায় বিক্রি হবে। তবে পাঠকদের জানিয়ে রাখি, এই প্রতিবেদনটি লেখার সময় অবধি Galaxy Tab A 10.1 এবং Tab A8-এর তথাকথিত নতুন দাম স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইট বা অন্য ই-কমার্স প্ল্যাটফর্মে প্রতিফলিত হয়নি; অনলাইনে প্রদর্শিত হচ্ছে কেবল Galaxy Watch 3-এর পরিবর্তিত দাম।

এক্ষেত্রে স্যামসাংয়ের Galaxy Tab A 10.1 ডিভাইসটি ১৪,৯৯৯ টাকায় (অ্যামাজন ইন্ডিয়া সাইটে মূল্য ১৩,৯৯৯ টাকা) এবং Galaxy Tab A8-কে ১০,৯৯৯ টাকায় কোম্পানির ওয়েবসাইটে তালিকাভুক্ত অবস্থায় পাওয়া গিয়েছে।

স্পেসিফিকেশনের কথা বললে, Samsung Galaxy Tab A 10.1-এ রয়েছে ১০.১ ইঞ্চি ডিসপ্লে, যার স্ক্রিন রেজোলিউশন ১৯২০×১২০০ পিক্সেল (WUXGA)। অন্যদিকে, Galaxy Tab A8 ট্যাবলেটটি ৮ ইঞ্চি ডিসপ্লে এবং ১২৮০×৮০০ পিক্সেল (WXGA) রেজোলিউশন সরবরাহ করে। দুটি ডিভাইসই ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সহ এসেছে। এদের স্টোরেজ ক্যাপাসিটিও একই – ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি রম।

আবার Samsung Galaxy Watch 3 স্মার্টওয়াচটিতে রয়েছে ১.২ ইঞ্চি ডিসপ্লে, ১.১৬ গিগাহার্টজ প্রসেসর। এটি টিজেন (Tizen) অপারেটিং সিস্টেমে চলে এবং এতে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি রম রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন