বড় ডিসপ্লের সাথে লঞ্চ হল Samsung Galaxy Tab A (2020)

কোরিয়ান স্মার্টফোন নির্মাতা স্যামসাং তাদের নতুন ট্যাব গ্যালাক্সি ট্যাব এ ২০২০ (Samsung Galaxy Tab A 2020) লঞ্চ করলো। এই ট্যাবে ৮.৪ ইঞ্চি ডিসপ্লে, শক্তিশালী প্রসেসর ও দুর্দান্ত ক্যামেরা ফিচার পাওয়া যাবে। যদিও গ্যালাক্সি ট্যাব এ ২০২০ এর দাম তুলনামূলকভাবে বেশি রেখেছে কোম্পানি। এছাড়াও এই ফোনটিকে ভারতে কবে লঞ্চ করা হবে সে সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি। আসুন Samsung Galaxy Tab A 2020 সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Samsung Galaxy Tab A 2020 দাম :

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ ২০২০ ফোনটিকে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে বাজারে আনা হয়েছে। এই ট্যাবের দাম ২৭৯.৯৯ ডলার, যা প্রায় ২১,০০০ টাকার সমান।

Samsung Galaxy Tab A 2020 স্পেসিফিকেশন :

স্পেসিফিকেশনের কথা বললে এতে ৮.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১২০০ x ১৯২০ পিক্সেল। আবার উন্নত পারফরম্যান্সের জন্য এতে অক্টা কোর প্রসেসর আছে। CNET এর দাবি অনুযায়ী এই ফোনে এক্সিনস ৭৯০৪ চিপসেট ব্যবহার করেছে কোম্পানি।

Samsung Galaxy Tab A 2020 ক্যামেরা ও ব্যাটারি :

স্যামসাংয়ের এই ট্যাবের পিছনে আছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে আছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এছাড়াও এই ট্যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য এখানে ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ এবং ইউএসবি পোর্টের মতো ফিচার আছে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।