Samsung Galaxy Tab A7 Lite সস্তায় আগামী মাসে লঞ্চ হতে পারে, জানুন ফিচার

Samsung Galaxy tab a7 lite spotted many official support page launch imminent

গত মাসে, বেলজিয়াম, ডেনমার্ক, স্পেন, সুইডেন, জার্মানি, রাশিয়া সহ ইউরোপের বিভিন্ন দেশে স্যামসাংয়ের সাপোর্ট পেজে SM-T225 মডেল নম্বরের একটি ট্যাবলেটকে তালিকাভুক্ত করা হয়েছিল। সেখানে এর মার্কেটিং নাম উল্লেখ না থাকলেও সার্টিফিকেশন সাইটগুলিতে স্পট করার সুবাদে এটি Samsung Galaxy Tab A7 Lite-এর মডেল নম্বর বলে আমরা জানতে পেরেছিলাম। ইউরোপের পাশাপাশি আপকামিং গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট কে এবার ভারত, আফ্রিকা, এবং রোমানিয়াতে স্যামসাংয়ের সাপোর্ট পেজে গেছে। যার অর্থ ডিভাইসটি লঞ্চ হওয়া এখন সময়ের অপেক্ষা!

Galaxy Tab A7 Lite -এর শুধুমাত্র Wi-Fi এডিশন (SM-T220) স্যামসাং আফ্রিকার ওয়েবসাইটে খুঁজে পাওয়া গিয়েছে। আবার এর 4G LTE (SM-T225) ও Wi-Fi (SM-T220) দুটি ভ্যারিয়েন্টই ভারতে ও রোমানিয়াতে স্যামসাংয়ের ওয়েবসাইটে দেখা যাচ্ছে।

সাপোর্ট পেজগুলিতে অবশ্য স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট-এর স্পেসিফিকেশন সর্ম্পকে কিছু উল্লেখ করা হয়নি। তবে সম্প্রতি চিনের TENAA সার্টিফিকেশন সাইটের ডেটাবেস থেকে এই ট্যাবলেটের যাবতীয় স্পেসিফিকেশন সামনে এসেছিল। এটি জুনেই অফিসিয়াল ভাবে লঞ্চ হবে বলে জল্পনা রয়েছে।

Samsung Galaxy Tab A7 Lite স্পেসিফিকেশন (সম্ভাব্য)

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট ৮.৪ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে সহ আসবে। এটির আকৃতি ২১২.৫x১২৪.৭x৮.৭ মিমি ও ওজন ৩০০ গ্রাম। ট্যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি পি২২টি প্রসেসর ব্যবহার করা হবে। ট্যাবটি ৩ জিবি / ৪ জিবি র‌্যাম এবং ৩২ জিবি /৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

স্যামসাং ট্যাব এ৭ লাইট-এর সামনে ২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও পিছনে ৮ মেগাপিক্সেল সিঙ্গেল ক্যামেরা থাকবে। ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এতে পাওয়া যাবে ৫.১০০ এমএএইচ ব্যাটারি। এটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানআই-তে রান করবে৷ ব্ল্যাক ও সিলভার কালার অপশনে ট্যাবটি বাজারে আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷