Samsung Galaxy Tab A7 Lite কে লঞ্চের আগেই দেখা গেল সাপোর্ট পেজে, আসছে সাশ্রয়ী মূল্যে

samsung-galaxy-tab-a7-lite-support-page-goes-live-on-european-site
Picture : Voice

Samsung এর SM-T225 মডেল নম্বরের একটি ট্যাবলট সাম্প্রতিক সময়ে আমেরিকার এফসিসি বা ফেডারেল কমিউনিকেশনস কমিশন, ব্লুটুথ এসআইজি, ও গিকবেঞ্চের ডেটাবেসে দেখা গিয়েছিল। ট্যাবলেটটি বাজারে Samsung Galaxy Tab A7 Lite নামে আসতে পারে বলে আবার চর্চা শুরু হয়। আগের একটি রিপোর্টে দাবি করা হয়েছিল, জুন মাস নাগাদ এটি লঞ্চ হতে পারে। কিন্তু স্যামসাংয়ের সাপোর্ট পেজে গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট ট্যাব এখন তালিকাভুক্ত হয়ে যাওয়ার ফলে এটি লঞ্চের দোরগোড়ায় পৌঁছে গেল বলে মন্তব্য করা যায়।

বেলজিয়াম, ডেনমার্ক, স্পেন, সুইডেন, জার্মানি, রাশিয়া সহ ইউরোপের বিভিন্ন দেশে স্যামসাংয়ের সাপোর্ট পেজে SM-T225 মডেল নম্বরের Samsung Galaxy Tab A7 Lite কে দেখা গিয়েছে। অন্যান্য সার্টিফিকেশন সাইটগুলিতেও ট্যাবলেটটিকে একই মডেল নম্বর সহ দেখা গিয়েছিল। যেহেতু ট্যাবলেটটির সাপোর্ট পেজ লাইভ হয়ে গিয়েছে৷ তাই ইউরোপের বাজারে এর লঞ্চ আসন্ন।

বিখ্যাত টিপস্টার ইভান ব্ল্যাস সম্প্রতি Samsung Galaxy Tab A7 Lite এর রেন্ডার লিক করেছিলেন। ট্যাবটির রিয়ার ক্যামেরাতে ফ্ল্যাশ না থাকার কথা রেন্ডার দেখে জানা গিয়েছিল। ফ্রন্ট ও রিয়ার ক্যামেরার রেজোলিউশন সর্ম্পকে অবশ্য কিছু জানা যায়নি‌। ট্যাবটি ৮.৪ ইঞ্চি ডিসপ্লে সহ আসবে। আবার বাজেট ফ্রেন্ডলি ট্যাবলেট হওয়ায় এতে এলসিডি ডিসপ্লে প্যানেল ব্যবহার করা হতে পারে‌।

এছাড়া রিপোর্ট অনুসারে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট এ মিডিয়াটেক হেলিও পি২২টি চিপসেট দেখা যাতে পারে। ইন্টারনাল স্টোরেজ সম্পর্কে জানা যায়নি, তবে এতে ৩ জিবি র‌্যাম থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য ট্যাবটি ৫,১০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি পেতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন