পাঞ্চ হোল ডিজাইনের সাথে লঞ্চ হবে Samsung Galaxy Tab M62

samsung-galaxy-tab-m62-live-images-leaked-show-punch-hole-design
ছবি : 91mobiles

গতমাসেই জানা গিয়েছিল Samsung তাদের প্রথম M সিরিজের ট্যাব হিসাবে Galaxy Tab M62 এর ওপর কাজ শুরু করেছে। যদিও কোম্পানির তরফে এখনও এই ট্যাব সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে এবার স্যামসাং গ্যালাক্সি ট্যাব এম৬২ এর লাইভ ইমেজ সামনে এল। ৯১মোবাইলস থেকে এই ট্যাবলেটের ছবি ফাঁস করা হয়েছে। এছাড়াও ট্যাবলেটটির মাস প্রোডাকশন শুরু হয়েছে বলে দাবি করা হয়েছে।

রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy Tab M62 ট্যাবলেটে পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে থাকবে। যার কাট আউটটি থাকবে ডিসপ্লের উপরের দিকে মাঝখানে। এই পাঞ্চ হোলের মধ্যে থাকবে সেলফি ক্যামেরা। আবার এতে বড় ব্যাটারি থাকবে। যদিও ব্যাটারি সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। আবার ট্যাবলেটটির নিচে স্বাভাবিক ভাবেই চার্জিং পোর্ট দেওয়া হবে।

Samsung Galaxy Tab M62 Live Images Leaked
Samsung Galaxy Tab M62 এর ছবি

প্রতিবেদনে আরও জানানো হয়েছে, স্যামসাং তাদের এই ট্যাবলেটের মাস প্রোডাকশন শুরু করেছে। কোম্পানির গ্রেটার নয়ডার প্ল্যান্টে এই প্রোডাকশন শুরু হয়েছে। আশা করা যায় এবছরের মধ্যে ট্যাবলেটটি লঞ্চ হবে। জানিয়ে রাখি ২০১৬ সালে স্যামসাং কিছুটা সস্তায় Galaxy J Max ট্যাব লঞ্চ করেছিল। মনে করা হচ্ছে Galaxy Tab M62 কে এর উত্তরসূরি হিসেবে বাজারে আনা হবে।

এর আগে জানা গিয়েছিল, স্যামসাং গ্যালাক্সি ট্যাব এম৬২ এর মডেল নম্বর হবে SM-M625F। এই ট্যাবলেটের একটি স্টোরেজ ভ্যারিয়েন্ট ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে আসবে। যদিও মনে করা হচ্ছে এর আরও কয়েকটি স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকবে। যেহেতু ট্যাবলেটটি সস্তায় আসবে তাই এটি Wi-Fi সাপোর্ট বা 4G সেলুলার মডেল হিসাবে আসতে পারে।