ভারতে আসছে ৭০৪০mAh ব্যাটারির Samsung Galaxy Tab S7

ই-কমার্স সাইট Amazon থেকে গ্যালাক্সি ট্যাব ৭ ফোনের টিজার পোস্ট করা হয়েছে।

Samsung Galaxy Tab S7
Samsung Galaxy Tab S7 Price in India

Samsung গত ৫ আগস্ট দক্ষিণ কোরিয়ায় Galaxy Tab S7 ও Galaxy Tab S7+ লঞ্চ করেছিল। এরমধ্যে কোম্পানি Galaxy Tab S7 কে ভারতে আনার তোড়জোড় শুরু করলো। জানিয়ে রাখি আজই কোম্পানি ভারতে Samsung Galaxy Watch 3 এবং Samsung Galaxy Buds Live TWS কে লঞ্চ করেছে। এবার তাদের নতুন ট্যাবলেটকেও নিয়ে আসছে। ই-কমার্স সাইট Amazon থেকে গ্যালাক্সি ট্যাব ৭ ফোনের টিজার পোস্ট করা হয়েছে। শুধু তাই নয়, অ্যামাজনে ট্যাবলেটটি জন্য ডেডিকেটেড পেজ বানানো হয়েছে। এখানে ‘কামিং সুন’ এর সাথে ‘নোটিফাই মি’ বাটনও দেওয়া হয়েছে।

Samsung Galaxy Tab S7 দাম:

Samsung Galaxy Tab S7 ফোনটির ওয়াই-ফাই ভ্যারিয়েন্টে দুটি স্টোরেজের সাথে এসেছে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ৬২,১৭০ টাকা এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম প্রায় ৬৯,৩১৪ টাকা। আবার এর LTE ভ্যারিয়েন্টও পাওয়া যাবে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ৭১,১৯৩ টাকা এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম প্রায় ৭৮,২৯৫ টাকা। এটি মিস্টিক ব্ল্যাক, মিস্টিক ব্রোঞ্জ এবং মিস্টিক সিলভার কালারে এসেছে।

Samsung Galaxy Tab S7 স্পেসিফিকেশন:

স্যামসাং গ্যালাস্ট ট্যাব এস ৭ ট্যাবলেটে পাবেন ১১ ইঞ্চি ওয়াইড কোয়াড এক্সটেন্ডেড গ্রাফিক্স অ্যারে LTPS TFT প্যানেল। এর পিক্সেল রেজুলেশন ২৫৬০ x ১৬০০ এবং আসপেক্ট রেশিও ১৬:১০। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও সর্বোচ্চ ৫০০ নিটস ব্রাইটনেস এর সাথে এসেছে। এতে দেওয়া S Pen এর লেটেন্সি ২৬ মিলিসেকেন্ডস। এই ট্যাবলেটে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এই ট্যাবলেটের পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এর প্রাইমারি ক্যামেরা এফ/২.০ লেন্স সহ ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। জানিয়ে রাখি পিছনের ক্যামেরার সাথে অটো ফোকাস সাপোর্ট করবে।

পাওয়ারের কথা বললে এতে ৭,০৪০ এমএএইচ ব্যাটারি পাবেন। এতে কুইক চার্জ প্রযুক্তি আছে। কোম্পানির দাবি এই ব্যাটারি ১৫ ঘণ্টা ভিডিও প্লেব্যাক টাইম দেয়। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। এতে DeX mode দেওয়া হয়েছে, যেটি আপনাকে মিনি ডেস্কটপের অনুভব দেবে। এটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। এখানে ৪টি AKG স্পিকার ও ডলবি অ্যাটমোস সাউন্ড সিস্টেম উপলব্ধ।