নতুন কালার ও মেমোরির সাথে লঞ্চ হল Samsung Galaxy Tab S7 এবং Galaxy Tab S7+

samsung-galaxy-tab-s7-plus-gets-new-phantom-navy-color-512gb-storage

গত আগস্টের শেষে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy Tab S7 এবং Galaxy Tab S7+। এবার এই দুই ট্যাবলেটের নতুন কালার ভ্যারিয়েন্ট আনলো স্যামসাং। পাশাপাশি প্লাস ভ্যারিয়েন্ট এখন ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। এই দুটি ফ্ল্যাগশিপ ট্যাব কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর, অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম ও ডুয়েল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছিল।

Samsung Galaxy Tab S7 Plus

টিপ্সটার Roland Quandt জানিয়েছেন, Samsung এর জার্মানির ওয়েবসাইটে গ্যালাক্সি ট্যাব এস৭ এবং গ্যালাক্সি ট্যাবএস+ কে নতুন ‘ফ্যান্টম নেভি’ (Phantom Navy) কালারে দেখা গেছে। যাকে আমরা সাধারণ ভাবে নেভি ব্লু কালার নামে জানি। ট্যাবগুলির তিনটি মডেল – LTE, Wi-Fi, এবং 5G নতুন এই কালার ভ্যারিয়েন্টের সাথে এখন পাওয়া যাবে।

Samsung Galaxy Tab S7

এদিকে ওই একই ওয়েবসাইটে Samsung Galaxy Tab S7+ কে ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ কেনা যাচ্ছে। এই ট্যাবলেটটি ১২৮ জিবি ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ লঞ্চ হয়েছিল। তবে যারা এর আরও স্টোরেজ চাইছিলেন তাদের জন্য কোম্পানি এবার ৫১২ জিবি ভ্যারিয়েন্টও উপলব্ধ করলো। যদিও মনে রাখবেন নতুন কালার ও স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন কেবল জার্মানির ওয়েবসাইটেই দেখা গেছে। অন্যান্য দেশে এই নতুন ভ্যারিয়েন্টগুলি কবে থেকে পাওয়া যাবে তা জানা যায়নি।

samsung-galaxy-tab-s7-plus-gets-new-phantom-navy-color-and-512gb-storage.jpg

Samsung Galaxy Tab S7 এবং Galaxy Tab S7+ ভারতে দাম

ভারতে Galaxy Tab S7, Wi-Fi ও LTE ভ্যারিয়েন্টে পাওয়া যায়, যার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ৫৫,৯৯৯ টাকা ও ৬৩,৯৯৯ টাকা। এদিকে Galaxy Tab S7+ এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের (LTE) দাম ৭৯,৯৯৯ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন