নতুন কালারের সাথে লঞ্চ হল Samsung Galaxy Tab S7 এবং Tab S7+, পাবেন ১০০০০ টাকা পর্যন্ত ছাড়

samsung-galaxy-tab-s7-tab-s7-plus-mystic-navy-color-launched-price-in-india-availability

গত আগস্টে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy Tab S7 এবং Tab S7+। সেইসময় ট্যাব দুটি তিনটি কালারে ভারতে এসেছিল মিস্টিক ব্ল্যাক, মিস্টিক ব্রোঞ্জ এবং মিস্টিক সিলভার। তবে এবার থেকে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৭ এবং গ্যালাক্সি ট্যাব এস৭ প্লাস আরও একটি নতুন কালারে পাওয়া যাবে। সম্প্রতি দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই ট্যাব দুটির মিস্টিক নেভি (Mystic Navy) কালার লঞ্চ করেছে। যদিও কালার ছাড়া এদের দাম বা স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন আনা হয়নি।

Samsung Galaxy Tab S7 এবং Tab S7+ এর Mystic Navy কালার ভ্যারিয়েন্ট কোথা থেকে পাওয়া যাবে

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৭ এবং গ্যালাক্সি ট্যাব এস৭ প্লাস এখন থেকে চারটি রঙে Samsung.com ও রিটেল স্টোর থেকে কেনা যাবে। এরমধ্যে স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্ট দুটি ভার্সনে উপলব্ধ -Wi-Fi ও LTE। এদের দাম যথাক্রমে ৫৫,৯৯৯ টাকা ও ৬৩,৯৯৯ টাকা। আবার প্লাস ভ্যারিয়েন্টের মূল্য দাম ৭৯,৯৯৯ টাকা। 

নতুন কালারের পাশাপাশি কোম্পানি ট্যাব দুটির ওপর আকর্ষণীয় লঞ্চ অফারও ঘোষণা করেছে। যেখানে HDFC bank এর কার্ডধারীরা Tab S7 এবং Tab S7+ এর ওপর যথাক্রমে ৯,০০০ টাকা ও ১০,০০০ টাকা ডিসকাউন্ট পাবে। আবার তারা ১০,০০০ টাকা ও ৭,০০০ টাকা ছাড় পাবে যথাক্রমে keyboard cover ও Galaxy Buds+ এর ওপর।

Samsung Galaxy Tab S7 এবং Tab S7+ ট্যাব দুটির কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর, অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম, ডুয়েল রিয়ার ক্যামেরা, S Pen সাপোর্ট, AKG স্পিকার, ডলবি অ্যাটমোস সাউন্ড, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ট্যাব দুটির সম্পূর্ণ স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন