থাকবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ফাঁস হল Samsung Galaxy Tab S8 সিরিজের ফিচার

samsung-galaxy-tab-s8-plus-series-specifications-and-launch-time-leaked

গত আগস্টে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy Tab S7 এবং Tab S7+। স্বাভাবিক ভাবেই দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই সিরিজের আপগ্রেড ভার্সন Galaxy Tab S8 এবছর আনবে। তবে নতুন রিপোর্টে জানানো হয়েছে, এই সিরিজে প্রসেসর ছাড়া বিরাট কিছু পরিবর্তন আমরা দেখবো না। স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ সিরিজ স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ আসতে পারে। রিপোর্টে দাবি করা হয়েছে এই সিরিজ গ্যালাক্সি ট্যাব৭ এর মতই তৃতীয় কোয়ার্টারে লঞ্চ হবে।

The Galox ইউটিউব চ্যানেল থেকে Samsung Galaxy Tab S8 ও Galaxy Tab S8+ এর স্পেসিফিকেশন ফাঁস করা হয়েছে। ইউটিউবার জানিয়েছেন, গ্যালাক্সি ট্যাব এস৮ -এ ১১ ইঞ্চি এলসিডি থাকবে। যার রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। আবার গ্যালাক্সি ট্যাব এস৮+ ১২.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহ আসতে পারে। এরও স্ক্রিন রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ।

এছাড়াও এই সিরিজে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হতে পারে। সাথে সিকিউরিটির জন্য থাকতে পারে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার স্টোরেজের কথা বললে Galaxy Tab S8, ৮ জিবি ও ১২ জিবি র‌্যাম  এবং ১২৮ জিবি/২৫৬ জিবি/৫১২ জিবি স্টোরেজ সহ আসতে পারে। এতে থাকতে পারে ৮,০০০ এমএএইচ ব্যাটারি। অন্যদিকে ১০,০৯০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি থাকতে পারে প্লাস ভ্যারিয়েন্টে। দুটি মডেলেই ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

গত বছর লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাস্ট ট্যাব এস ৭ ট্যাবলেটে পাবেন ১১ ইঞ্চি ওয়াইড কোয়াড এক্সটেন্ডেড গ্রাফিক্স অ্যারে LTPS TFT প্যানেল। আবার এস ৭ প্লাস ট্যাবলেটটি ১২.৪ ইঞ্চি ওয়াইড কোয়াড এক্সটেন্ডেড গ্রাফিক্স অ্যারে প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে। দুটি ট্যাবেই কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই দুটি ট্যাবের সম্পূর্ণ স্পেসিফিকেশন পড়তে এখানে ক্লিক করতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন