নভেম্বরে লঞ্চ হতে পারে Samsung Galaxy W21 5G, থাকবে ডুয়েল সেল ব্যাটারি

samsung-galaxy-w21-5g-spotted-on-3c-and-tenaa-with-dual-cell-battery

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung গতবছর নভেম্বরে চীনে Galaxy W20 5G লঞ্চ করেছিল। যেটি ছিল Galaxy Fold এর ৫জি রেডি ভার্সন। এবার কোম্পানি এই সিরিজের নতুন ফোন লঞ্চ করার পরিকল্পনা নিচ্ছে। সম্প্রতি চীনের সার্টিফিকেশন সাইট 3C এবং TENAA তে SM-W2021 মডেল নম্বরের একটি ফোনকে দেখা গেছে। এই ফোনটি Galaxy W21 5G হবে বলেই মনে করা হচ্ছে।

এর আগে গ্যালাক্সি ডব্লিউ ২০ ৫জি ফোনের 3C এবং TENAA তে মডেল নম্বর ছিল SM-W2020। সেহেতু বলা যায় নতুন ফোনটি এর আপগ্রেড ভার্সন হবে এবং Galaxy W21 5G নামে লঞ্চ হবে। সার্টিফিকেশন সাইট থেকে ফোনটির স্পেসিফিকেশনও জানা গেছে। এই ফোনটিকে নভেম্বরে লঞ্চ করা হতে পারে।

3C এবং TENAA তে দেখা গেল SM-W2020 কে

টিনা থেকে জানা গেছে এই ফোনের ডিসপ্লের সাইজ হবে ৬.২৩ ইঞ্চি। আবার এর ডাইমেনশন হবে ১২৮.২ x ১৫৯.২ x ৬.২ মিমি। এতে ২০৯০ এমএএইচ ও ২১৬০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি থাকবে।

মনে হচ্ছে এই ফোনটি আসলে ইতিমধ্যেই লঞ্চ হওয়া Galaxy Z Fold 2 এর চাইনিজ ভার্সন হবে। গ্যালাক্সি জেড ফোল্ড ২ ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছিল। সেক্ষেত্রে চাইনিজ ভার্সন আরও ছোট ব্যাটারিরি সাথে আসবে। তবে ডাইমেনশন ও ডিসপ্লে সাইজ একই আছে।

এদিকে 3C সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, SM-W2021 ফোনটি ৫জি রেডি হবে। আবার এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং থাকবে। প্রসঙ্গত Galaxy Z Fold 2 ফোনে ছিল ২৫ ওয়াট ফাস্ট চার্জিং।