স্যামসাং লঞ্চ করলো সম্পূর্ণ ভারতে তৈরী স্মার্ট ওয়াচ, জানুন দাম ও ফিচার সম্পর্কে

স্যামসাং ভারতীয় বাজারে তাদের স্মার্ট ওয়াচ রেঞ্জের আরও একটি নতুন ঘড়ি লঞ্চ করলো। কোম্পানি আজ ভারতে Galaxy Watch Active 2 এর একটি নতুন ভার্সন Samsung Galaxy Watch Active 2 4G Aluminium Edition মার্কেটে নিয়ে এসেছে। কোম্পানি তরফ থেকে জানানো হয়েছে যে এই ঘড়িটি সম্পূর্ণরূপে ভারতে বানানো হয়েছে। সেই কারণে এই নতুন গ্যালাক্সি ওয়াচে ‘মেড ইন ইন্ডিয়া’ ট্যাগ ব্যবহার করা হবে। এই নতুন গ্যালাক্সি ওয়াচ অ্যাক্টিভ ২ ৪জি অ্যালুমিনিয়াম এডিশনে আপনারা 4G LTE, ওয়াইফাই এবং অনেকগুলি ওয়ার্কআউট ট্র্যাকার পাবেন। চলুন Galaxy Watch Active 2 4G Aluminium Edition এর স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

Samsung Galaxy Watch Active 2 4G Aluminium Edition স্পেসিফিকেশন:

এই নতুন গ্যালাক্সি ওয়াচ অ্যাকটিভ ২ ৪জি অ্যালুমিনিয়াম এডিশনে আপনারা পাচ্ছেন ১.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। এর সঙ্গে থাকছে ৩৬০×৩৬০ পিক্সেলের রাউন্ড ডিসপ্লে প্যানেল। এই ডিসপ্লের সঙ্গে দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস সাপোর্ট।

এই স্মার্টওয়াচে পাবেন ১.৫ জিবি র‌্যাম এবং ৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। এর সঙ্গে থাকছে ফোরজি এলটিই কানেকশন, ওয়াইফাই সাপোর্ট, এনএফসি, ব্লুটুথ, জিপিএস এবং গ্লোনাস। আপনারা এর সঙ্গে পেয়ে যাবেন ৩৪০ মিলি অ্যামপিয়ার এর ব্যাটারি।

এই ওয়াচ ৩৯ ধরনের ওয়ার্কআউট ট্র্যাক করতে পারবে। এছাড়াও এই স্মার্ট ওয়াচে আপনারা থার্ড পার্টি অ্যাপ্লিকেশন চালাতে পারবেন। আপনারা হার্টবিট সেন্সর, ইসিজি সেন্সর, অ্যাক্সেলেরোমিটার, জায়রোস্কোপ সেন্সর, ব্যারোমিটার, এবং অ্যাম্বিয়েন্ট লাইট এর মত সেন্সরগুলি এই স্মার্ট ওয়াচে পাবেন।

Samsung Galaxy Watch Active 2 4G Aluminium Edition দাম:

এই নতুন স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ২৮,৪৯০ টাকা। আপনারা এই স্মার্ট ওয়াচ অ্যাকোয়া ব্ল্যাক, ক্লাউড সিলভার, এবং পিঙ্ক গোল্ড রংয়ের বিকল্পে পাবেন। আগামী ১১ জুলাই থেকে এই স্মার্টওয়াচের বিক্রি শুরু হবে। সমস্ত অফিশিয়াল স্যামসাং রিটেল স্টোর, স্যামসাং অপেরা হাউস, স্যামসাং ওয়েবসাইট এবং প্রথম সারির অনলাইন মার্কেটিং পোর্টাল থেকে এই স্মার্ট ওয়াচ কেনা যাবে।

লঞ্চ অফার হিসাবে এই স্মার্ট ওয়াচের সাথে অতিরিক্ত ১০% ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। এছাড়া পাওয়া যাবে ৬ মাসের জন্য নো কস্ট ইএমআই অফার। তবে আপনাকে জানিয়ে রাখি, এই ক্যাশব্যাক এবং নো কস্ট ইএমআই অফার উপলব্ধ কেবলমাত্র ৩১ জুলাই অব্দি।

বর্তমানে বাজারে বেশ কিছু স্মার্ট ওয়াচ রয়েছে। এই স্মার্টওয়াচের কোম্পানির তালিকায় প্রথম সারিতেই রয়েছে চীনের কোম্পানিগুলি। এই চীনের কোম্পানির স্মার্টওয়াচ বর্তমানে ভারতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তাই এখন এটাই দেখার এই সমস্ত চীনের কোম্পানির স্মার্টওয়াচের সঙ্গে প্রতিযোগিতায় স্যামসাংয়ের এই নতুন ‘মেড ইন ইন্ডিয়া’ স্মার্টওয়াচ কতটা মার্কেটে নিজের প্রভাব বিস্তার করতে পারে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।