Samsung আনল Galaxy Z Flip 3, Galaxy Watch 4 Bespoke Edition-এর সাথে Galaxy Watch 4, Buds 2 Maison Kitsuné Edition

Samsung Galaxy Z Flip 3, Galaxy Watch 4 Bespoke Edition, Galaxy Watch 4, Buds 2 Maison Kitsuné Edition লঞ্চ হল

Samsung Galaxy Z Flip 3 launched

আগস্টে নিজের ‘Galaxy Unpacked’ ইভেন্টে একাধিক প্রোডাক্ট লঞ্চ করার পর, গতকাল এই বিশেষ ইভেন্টের সেকেন্ড পার্ট অর্থাৎ ‘Galaxy Unpacked 2.0’ (গ্যালাক্সি আনপ্যাকড ২.০) আয়োজন করে Samsung (স্যামসাং)। আর অন্যান্যবারের মতই, এই ইভেন্টে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় সংস্থাটি একগুচ্ছ প্রোডাক্টের ওপর থেকে পর্দা সরিয়েছে। যদিও কোনো নতুন ডিভাইস নয়! বরং পুরানো ডিভাইসগুলির স্পেশাল এডিশন লঞ্চ করা হয়েছে। এক্ষেত্রে বাজারে আনা হয়েছে Samsung, Galaxy Z Flip 3 Bespoke Edition (গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ বেসপোক এডিশন) এবং Galaxy Watch 4 Bespoke Edition (স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ বেসপোক এডিশন)। আবার একইসাথে এসেছে Galaxy Watch 4 Maison Kitsuné Edition (গ্যালাক্সি ওয়াচ ৪ মাইসন কিটসুন এডিশন) এবং Galaxy Buds 2 Maison Kitsuné Edition (গ্যালাক্সি বাডস ২ মাইসন কিটসুন এডিশন)। আসুন এই নতুন Samsung Galaxy ফোন, ইয়ারবাড বা উইয়ারেবলগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

Samsung Galaxy Z Flip 3 Bespoke Edition দাম ও অন্যান্য তথ্য

ফোল্ডেবল স্মার্টফোন অর্থাৎ স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ বেসপোক এডিশনের দাম রাখা হয়েছে ১,০৯৯ ডলার (প্রায় ৮২,৩০০ টাকা)। এই ফোনটি একক ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। জানিয়ে রাখি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (samsung.com)-এর মাধ্যমে আগ্রহী ক্রেতারা ফোনটির ব্ল্যাক/সিলভার ফ্রেম কালার এবং ব্লু/ইয়েলো/পিঙ্ক/হোয়াইট/ব্ল্যাক ইত্যাদি ফ্রন্ট বা ব্যাক প্যানেলের রং বেছে নিয়ে নিজেদের মত কাস্টমাইজ স্টাইল তৈরি করতে পারবেন। আবার এর বিশেষ ‘বেসপোক আপগ্রেড কেয়ার’ অফারের সাহায্যে ইউজাররা যখন খুশি ডিভাইসের রঙ পরিবর্তন করতে পারবেন। সুবিধা থাকবে ডিভাইস প্যানেল প্রতিস্থাপনেরও। বর্তমানে জেড ফ্লিপ ৩ বেসপোক এডিশন দক্ষিণ কোরিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, জার্মানি, ফ্রান্স, কানাডা এবং অস্ট্রেলিয়ায় উপলব্ধ। সংস্থা এটিকে ভারতে আনবে কিনা তা এখনো স্পষ্ট নয়।

galaxy-watch-4-bespoke-edition-watch-4-buds-2-maison-kitsune-edition-launched-price-specifications

Samsung Galaxy Watch 4 Bespoke Edition-এর দাম ও লভ্যতা

ফোল্ডেবল ফোনের মতই, স্যামসাং, ক্রেতাদের সদ্য লঞ্চ হওয়া গ্যালাক্সি ওয়াচ ৪ বেসপোক এডিশন মডেলটি নিজের ওয়েবসাইটের সাহায্যে কাস্টমাইজ করার (রঙ, সাইজ, স্ট্র্যাপ স্টাইল ইত্যাদি) সুবিধা দেবে। এর মধ্যে সাধারণ গ্যালাক্সি ওয়াচ ৪ বেসপোক এডিশন মডেলটির দাম ২৬৯.৯৯ ডলার (প্রায় ২০,১০০ টাকা) ধার্য করা হয়েছে। যেখানে এর ক্লাসিক মডেলটি (Samsung Galaxy Watch 4 Classic Bespoke Edition) বিক্রি হবে ৩৪৯.৯৯ ডলারে (প্রায় ২৬,১০০ টাকা)। ফিচার হিসেবে এই ঘড়িগুলিতে দেখা যাবে কাস্টমাইজেবল ওয়াচ ফেস, ফল ডিটেকশন সাপোর্ট এবং ‘নক, নক’ নামের রিস্ট মোশন অপশন। এগুলিও আপাতত উল্লিখিত বাজারে (মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, জার্মানি ইত্যাদি) পাওয়া যাবে

Samsung Galaxy Watch 4 Maison Kitsuné Edition-এর দাম ও লভ্যতা

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ মাইসন কিটসুন এডিশনের মূল্য ধার্য করা হয়েছে ৩৯৯.৯৯ ডলার (প্রায় ২৯,৮০০ টাকা) এবং এটি ৪০ মিমি ডায়াল সাইজে পাওয়া যাবে। এছাড়া এতে ব্লুটুথ/ওয়াই-ফাই সাপোর্ট থাকবে, যেখানে ডিজাইন হিসেবে ক্রেতারা মুনরক বেইজ স্ট্র্যাপ এবং কাস্টম স্টারডাস্ট গ্রে স্ট্র্যাপ পাবেন।

Samsung Galaxy Buds 2 Maison Kitsuné Edition-এর দাম

স্যামসাং গ্যালাক্সি বাডস ২ মাইসন কিটসুন এডিশনটিও মুনরক বেইজ স্ট্র্যাপ এবং স্টারডাস্ট গ্রে লেদারের কেসসহ এসেছে। এই ইয়ারবাডটির দাম মার্কিন যুক্তরাষ্ট্রে ২০৯.৯৯ ডলার (মোটামুটি ১৫,৭০০ টাকা)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.