অর্ধেক দামে কিনতে পারবেন Samsung Galaxy Z Flip, হাতে সময় মাত্র ৬ ঘণ্টা

অর্ধেক দামে কিনতে পারবেন স্যামসাং স্মার্টফোন। এই কথা বললে আপনি কি বিশ্বাস করবেন? তবে সত্যি আপনি স্যামসাং ডিভাইস অর্ধেক দামে কিনতে পারবেন। এই সুযোগ আপনি স্যামসাং উইকলি ফ্ল্যাশ সেলের Galaxy Hours এ পাবেন। এই সেলে Samsung Galaxy Z Flip ফোনটি অর্ধেক দামে কেনার সুযোগ আছে। এই সুযোগ তিন জন লাকি গ্রাহক পাবেন। এই তিনজনকে কোম্পানি ৫০ শতাংশ ক্যাশব্যাক অফার করবে। স্যামসাংয়ের এই ফ্ল্যাশ সেল প্রতিদিন বৃহস্পতিবার Samsung.com ওয়েবসাইটে অনুষ্ঠিত হয়। অর্থাৎ আগামীকাল অর্থাৎ ৯ জুলাই দুপুর ১২ টা থেকে সন্ধ্যা ৬ টার মধ্যে তিনজন ভাগ্যবান ব্যক্তি অর্ধেক দামে Galaxy Z Flip ফোনটি পেয়ে যাবেন।

ক্যাশব্যাক ছাড়াও গ্রাহকরা এই সেলে গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনের উপর এক বছরের ওয়ান টাইম ড্যামেজ প্রটেকশন পাবেন। এছাড়াও Galaxy Assured অফার ও এই ফোনের উপর প্রযোজ্য। আপনাকে জানিয়ে রাখি গ্যালাক্সি অ্যাসিয়োর্ড প্ল্যানে গ্রাহকরা তাদের ডিভাইসের উপর ৭০ শতাংশ পর্যন্ত মূল্য ফেরত পেতে পারেন। গ্যালাক্সি ইউকলি ফ্ল্যাশ সেলে গ্যালাক্সি প্রোডাক্ট সহ স্মার্টফোন, ট্যাবলেট ও কোম্পানির অন্যান্য জিনিস সস্তায় পাওয়া যাবে। এছাড়াও এইচডিএফসি, আইসিআইসিআই এবং সিটি ব্যাংক কার্ড দ্বারা পেমেন্ট করে নতুন ফোন কিনলে ৬,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং পুরানো ফোন কিনলে ৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার মিলবে।

Samsung Galaxy Z Flip স্পেসিফিকেশন :

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনে দুটি স্ক্রিন আছে। যার একটি হল ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে। আবার অন্যটি হল ১.১ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনে আপনি পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস অক্টা কোর প্রসেসর, ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এতে ডুয়েল সিম সাপোর্ট করে, যেখানে একটি ই-সিম এবং একটি ন্যানো সিম ব্যবহার করা যাবে। ফোনটি সোনালী ও বেগুনি রঙে পাওয়া যাবে।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনের পিছনে দুটি ক্যামেরা আছে। দুটি ক্যামেরাই ১২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সরের সাথে এসেছে। আবার ফোনের সামনে ১০ মেগাপিক্সেল ক্যামেরা আছে। এই ফোনে ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৩,৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।