গ্লোবাল মার্কেটে দাম কমলো Samsung Galaxy Z Flip 5G এর, ভারতেও পাবেন সস্তায়

samsung-galaxy-z-flip-5g-gets-price-cut-up-to-usd-250-in-us.jpg

গতবছর জুলাইয়ে আমেরিকায় লঞ্চ হয়েছিল Samsung Galaxy Z Flip 5G। এই ফোনটি আসলে Galaxy Z Flip এর 5G ভার্সন। সম্প্রতি স্যামসাং এই ফোনটির দাম কমানোর কথা ঘোষণা করলো। এখন থেকে ফোনটি প্রায় ১৮,০০০ টাকা কমে পাওয়া যাবে। স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৫জি ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর। এছাড়াও এতে ডুয়েল রিয়ার ক্যামেরা, ৩,৩০০ এমএএইচ ব্যাটারি ও এইচডি প্লাস ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে আছে।

Samsung Galaxy Z Flip 5G এর নতুন দাম

আমেরিকায় স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৫জি এর ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ছিল ১,৪৪৯.৯৯ ডলার, যা প্রায় ১,১১,৯০০ টাকা। তবে এখন থেকে ফোনটি ১,১৯৯ ডলারে পাওয়া যাবে (প্রায় ৮৭,৫০০ টাকা)। জানিয়ে রাখি ভারতে ফোনটির এলটিই ভার্সন উপলব্ধ, লঞ্চের সময় এর দাম ছিল ১,০৮,৯৯৯ টাকা। তবে এখন ফোনটি ৬৬,৯৫০ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ ৪২,০৪৯ টাকা ছাড়ে ফোনটি কেনার সুযোগ আছে।

Samsung Galaxy Z Flip 5G এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৫জি ডুয়েল স্ক্রিনের সাথে এসেছে। এর একটি ডিসপ্লে হল ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৩৬৬ পিক্সেল) ডায়নামিক অ্যামোলেড প্যানেল। দ্বিতীয় ডিসপ্লেটি ১.১ ইঞ্চি সুপার অ্যামোলেড প্যানেল। ডুয়েল সিমের এই ফোনে ই-সিম এবং ন্যানো সিম, উভয় সাপোর্ট করে। আবার এতে ব্যবহার করা হয়েছে ৩.০৯ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর।

Samsung Galaxy Z Flip 5G ফোনে পাওয়া যাবে ফাস্ট চার্জিং সহ ৩,৩০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটির সামনে ১০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপলব্ধ। আবার পিছনে আছে ১২ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন