৫৫ হাজার টাকা পর্যন্ত ছাড়ের সাথে কেনার সুযোগ Samsung এর ফোল্ডিং ফোন Galaxy Z Flip

samsung-galaxy-z-flip-july-2020-offer-get-upto-rs-46000-exchange-value-and-rs-8000-upgrade-bonus

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung ইতিমধ্যেই বেশ কয়েকটি ফোল্ডিং ফোন এনেছে। এরমধ্যে একটি হল Samsung Galaxy Z Flip। তবে প্রতিটি ফোল্ডিং ফোনের দামই এক লক্ষ টাকার ওপরে। তাই আপনি স্যামসাং ফোল্ডিং ফোন কিনতে চাইলেও অনেক বিচার বিবেচনা করে কিনতে হবে। তবে স্যামসাং একটি অফার এনেছে, যার ফলে আপনি প্রায় অর্ধেক দামে কিনতে পারবেন গ্যালাক্সি জেড ফ্লিপ। কোম্পানির ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, Samsung Galaxy Z Flip July 2020 অফার ৩১ আগস্ট শেষ হবে। অর্থাৎ এই অফারের আজই শেষ দিন। আসুন এই অফার সম্পর্কে জেনে নিই।

ভারতে Samsung Galaxy Z Flip এর দাম ১,০৮,৯৯৯ টাকা। তবে জুলাই ২০২০ অফারে পুরানো গ্যালাক্সি ডিভাইস এক্সচেঞ্জ করে এই ফোনটি ৪৬,০০০ টাকা পর্যন্ত কমে কিনতে পারবেন। এরসাথে ৮,০০০ টাকা আপগ্রেড বোনাস দেওয়া হচ্ছে। এছাড়াও Galaxy Assured অফার ও এই ফোনের উপর প্রযোজ্য। আপনাকে জানিয়ে রাখি গ্যালাক্সি অ্যাসিয়োর্ড প্ল্যানে গ্রাহকরা তাদের ডিভাইসের উপর ৭০ শতাংশ পর্যন্ত মূল্য ফেরত পেতে পারেন। অর্থাৎ আপনি কিছুদিন ব্যবহার করে ফোনটি ফিরিয়ে দিলে ৭০ শতাংশ টাকা ফেরত পাবেন। এরসাথে গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনের উপর এক বছরের ওয়ান টাইম ড্যামেজ প্রটেকশন পাবেন।

বাকি অফারের কথা বললে ফোনটি ১৮ মাসের নো কস্ট ইএমআই এ কেনা যাবে। এরসাথে ৪ মাসের Youtube premium সাবস্ক্রিপশন পাওয়া যাবে। আবার Smart Club এর মাধ্যমে স্যামসাংয়ের এক্সক্লুসিভ আউটলেট থেকে ৩৮,০০০ টাকার গিফট ভাউচার মিলবে।

Samsung Galaxy Z Flip স্পেসিফিকেশন :

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনে দুটি স্ক্রিন আছে। যার একটি হল ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে। আবার অন্যটি হল ১.১ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনে আপনি পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস অক্টা কোর প্রসেসর, ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এতে ডুয়েল সিম সাপোর্ট করে, যেখানে একটি ই-সিম এবং একটি ন্যানো সিম ব্যবহার করা যাবে। ফোনটি সোনালী ও বেগুনি রঙে পাওয়া যাবে।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনের পিছনে দুটি ক্যামেরা আছে। দুটি ক্যামেরাই ১২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সরের সাথে এসেছে। আবার ফোনের সামনে ১০ মেগাপিক্সেল ক্যামেরা আছে। এই ফোনে ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৩,৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।