৯ সেপ্টেম্বর লঞ্চ হবে Samsung Galaxy Z Fold 2, তার আগেই ফাঁস দাম

samsung-galaxy-z-fold-2-price-revealed-ahead-of-launch-on-9-september

গত ৫ আগস্ট সামনে আনা হয়েছিল Samsung Galaxy Z Fold 2 কে। যদিও এই ফোল্ডিং ফোনকে এখনও কোনো দেশে লঞ্চ করা হয়নি। তবে ৯ সেপ্টেম্বর ব্রিটেনে গ্যালাক্সি জেড ফোল্ড ২ কে স্যামসাং লঞ্চ করতে পারে বলে অনুমান করা হচ্ছে। কারণ ওইদিন কোম্পানি একটি ইভেন্টের আয়োজন করেছে। কিন্তু তার আগেই স্যামসাংয়ের অফিসিয়াল ব্রিটেনের সাইট থেকে Galaxy Z Fold 2 এর দাম জানানো হল।

কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ২ এর দাম ১৭৯৯ পাউন্ড, যা প্রায় ১,৭৫,৪০০ টাকার সমান। হয়তো দাম শুনে আপনি চমকে উঠেছেন। কিন্তু আপনাকে জানিয়ে রাখি এর থেকেও বেশি দামে লঞ্চ হয়েছিল প্রথম Galaxy Fold। যার দাম ছিল ১,৯০০ পাউন্ড। এদিকে অফিসিয়াল সাইট থেকে Samsung Galaxy Z Fold 2 এর প্রি-অর্ডার ও শুরু হয়েছে। ফোনটির ডেলিভারি শুরু হবে ১৭ সেপ্টেম্বর থেকে।

Samsung Galaxy Z Fold 2 স্পেসিফিকেশন:

Samsung Galaxy Z Fold 2 এর ভিতরের স্ক্রীনটি ৭.৬ ইঞ্চির হবে, যেখানে আগের ভার্সনে স্ক্রিনের দৈর্ঘ্য ছিল ৭.৩ ইঞ্চি এবং এই ডিসপ্লেতে আপনারা পাবেন আল্ট্রা থিং গ্লাস (UTG) টেকনোলজি। এই টেকনোলজির কারণে ইমেজ কোয়ালটি অনেক ভালো হবে এই ফোল্ডিংফোনে।

ফোনের বাইরের স্ক্রীন অনেকটা বেশি বড় করা হয়েছে – ৬.২ ইঞ্চি। এই স্মার্টফোন যখন আপনি ফোল্ড করবেন তখন সম্পূর্ণ জায়গা স্ক্রিন দখল করে নেবে। কোম্পানির দাবি Fold 2 স্মার্টফোন সম্পূর্ণরূপে ফোল্ড করেও ব্যবহার করা যাবে, যদিও তখন আপনার সাধারন স্মার্টফোনের মতো ফিল আসবে। এছাড়াও এই ফোনের ফ্রন্ট ফেসিং এবং ইন্টার্নাল ক্যামেরাগুলিতে পাঞ্চ হোল টেকনোলজি ব্যবহার করা হয়েছে। ফোনটির বাকি স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন