আজ থেকে শুরু হল Samsung Galaxy Z Fold 2 এর ওপেন সেল

samsung-galaxy-z-fold-2-to-go-on-open-sale-today-via-amazon

ভারতে শুরু হল Samsung Galaxy Z Fold 2 এর ওপেন সেল। গত ১৪ সেপ্টেম্বর থেকে ভারতে এই প্রিমিয়াম ফোল্ডিং ফোনের প্রি-অর্ডার শুরু হয়েছিল। তবে আজ থেকে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ২ ওপেন সেলে কেনা যাবে। আপনি কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Samsung.com ছাড়াও Amazon ও রিটেল স্টোর থেকে ফোনটি কিনতে পারবেন। লঞ্চ অফার হিসাবে কোম্পানি Galaxy Z Fold 2 এর ওপর কিছু আকর্ষণীয় অফারেরও ঘোষণা করেছে।

Samsung Galaxy Z Fold 2 দাম ও অফার

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ২ এর দাম ১,৪৯,৯৯৯ টাকা। ফোনটি ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সাথে বাজারে এসেছে। Galaxy Z Fold 2 মিস্টিক ব্রোঞ্জ কালারে উপলব্ধ।

লঞ্চ অফার হিসাবে আপনি এই ফোনের ওপর বিনামূল্যে ১ বছর অ্যাক্সিডেন্টাল ও লিকুইড প্রটেকশন পাবেন। আবার ফোনটি Galaxy Assured Program এ অন্তর্ভুক্ত থাকায়, কেবল ২,১৯৯ টাকা দিয়ে পরবর্তীতে ৭০ শতাংশ ক্যাশব্যাক দাবি করতে পারেন। আবার ফোনটি নো কস্ট ইএমআই এও কেনা যাবে।

Samsung Galaxy Z Fold 2 স্পেসিফিকেশন:

এই ফোনে পাবেন অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর। এছাড়াও আছে ১২ জিবি LPDDR5 র‌্যাম এবং ২৫৬ জিবি অন বোর্ড স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে না। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ানইউআই ২.৫ স্কিন আছে। আবার সিকিউরিটির জন্য ফোনের পাশে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। এতে স্টেরিও স্পিকারের সাথে ডলবি অ্যাটমোস সাপোর্ট দেওয়া হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ২ কে আনফোল্ড করলে ৭.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডায়নামিক অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে দেওয়া হয়েছে। এর পিক্সেল রেজুলেশন ১,৭৬৮ x ২,২০৮ এবং আসপেক্ট রেশিও ২২.৫:১৮। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ। আবার ফোনটি ফোল্ড করলে ৬.২ ইঞ্চি সুপার অ্যামোলেড ইনফিনিটি ফ্লেক্স ডিসপ্লে আছে। এর রেজুলেশন ৮১৬x২২৬০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২৫:৯। দুটি স্ক্রিনই বেজেল লেস এবং পাঞ্চ হোল কাট আউটের সাথে এসেছে। এর মধ্যে এফ/২.২ লেন্স সহ ১০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ২ ফোনের পিছনে আছে ট্রিপল ক্যামেরা। যার প্রাইমারি সেন্সর এফ/১.৮ অ্যাপারচার ও অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সহ ১২ মেগাপিক্সেল। এছাড়াও আছে ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স ও ১২ মেগাপিক্সেলের টেলিফোটো লেন্স। এই ক্যামেরা দিয়ে 4K ভিডিও রেকর্ডিং ও স্লো মোশন ভিডিও রেকর্ড করা যাবে। ফোনটির ওজন ২৭৯ গ্রাম।