Samsung Galaxy Z Fold 3, Galaxy Z Flip 3 নতুন কালারের সাথে লঞ্চ হল, দাম জেনে নিন

Samsung Galaxy Z Fold 3, Galaxy Z Flip 3 নতুন কালারের সাথে পাওয়া যাবে

samsung-galaxy-z-fold-3-galaxy-z-flip-3-new-colour-variant-launched-phantom-silver-lavender-price

গত আগস্ট মাসে লঞ্চ হয়েছিল Samsung Galaxy Z Fold 3 এবং Samsung Galaxy Z Flip 3 ফোল্ডেবল ফোন। ওই সময়ে মাত্র দুটি কালার ভ্যারিয়েন্টের সাথে এসেছিল ফোন দুটি। তবে এখন এগুলি আরো একটি নতুন কালারের সাথে পাওয়া যাবে। এখন Galaxy Z Fold 3 নতুন ফ্যান্টম সিলভার কালারে বেছে নেওয়া যাবে, যা কেবল ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্যই উপলব্ধ থাকছে। অন্যদিকে, Galaxy Z Flip 3 নয়া ল্যাভেন্ডার কালারে এসেছে। এই কালারে ফোনটির কেবল ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট উপলব্ধ। উল্লেখ্য, Galaxy Z Fold 3 ফ্যান্টম ব্ল্যাক এবং ফ্যান্টম গ্রিন কালারে লঞ্চ হয়েছিল। আবার Galaxy Z Flip 3 পাওয়া যেত ফ্যান্টম ব্ল্যাক এবং ক্রিম কালারে।

Samsung Galaxy Z Fold 3, Galaxy Z Flip 3‌ দাম

Galaxy Z Fold 3 5G (১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ) : ১,৪৯,৯৯৯ টাকা।

Galaxy Z Fold 3 5G (১২ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ) : ১,৫৭,৯৯৯ টাকা।

Galaxy Z Flip 3 5G (৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ) : ৮৪,৯৯৯ টাকা।

Galaxy Z Flip 3 5G (৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ) : ৮৮,৯৯৯ টাকা।

Samsung Galaxy Z Flip 3 স্পেসিফিকেশন, ফিচার

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফোনটি ৬.৭ ইঞ্চির (১০৮০x২৬৪০ পিক্সেল) ডায়নামিক অ্যামোলেড ২x ইনফিনিটি ফ্লেক্স ডিসপ্লে এবং ১.৯ ইঞ্চির (২৬০x৫১২ পিক্সেল) কভার বা কুইক ভিউ ডিসপ্লে সহ এসেছে। এছাড়া রয়েছে ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, ১০ মেগাপিক্সেল সেলফি শুটার, স্ন্যাপড্রাগন ৮৮৮ ৫জি চিপসেট। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৩,৩০০ এমএএইচ ক্যাপাসিটির ডুয়েল সেল ব্যাটারি আছে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ তদুপরি, স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফোনে ওয়্যারলেস চার্জিং ও রিভার্স চার্জিংও সাপোর্ট করবে।

Samsung Galaxy Z Fold 3‌ এর স্পেসিফিকেশনহ ফিচার

অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউ কাস্টম ওস চালিত স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ফোনে বেশ কয়েকটি আকর্ষণীয় ফিচার দেখা যাবে। সেক্ষেত্রে, পূর্ববর্তী ফ্লিপ মডেলের ন্যায় এই ফোল্ডেবল ফোনেও দুটি ডিসপ্লে রয়েছে। যার মধ্যে, QXGA+ (২২০৮x১৭৬৮ পিক্সেল) রেজোলিউশন যুক্ত প্রাইমারি ডিসপ্লের সাইজ ৭.৬ ইঞ্চি এবং এইচডি প্লাস (৮৩২ x ২,২৬৮ পিক্সেল) রেজোলিউশনের সেকেন্ডারি ডিসপ্লের সাইজ থাকছে ৬.২৮ ইঞ্চি। আবার ৫ এনএম অক্টা-কোর প্রসেসর, ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৪ মেগাপিক্সেলের একটি আন্ডার-ডিসপ্লে ক্যামেরা সহ আরো বেশ কয়েকটি উল্লেখযোগ্য ফিচার সামিল থাকছে এই ফোল্ডেবল ফোনে। স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩, ৪,৪০০ এমএএইচ ক্যাপাসিটির ডুয়েল সেল ব্যাটারির সাথে এসেছে, যা ওয়্যারলেস চার্জিং, ওয়্যারড চার্জিং ও রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।