Samsung Galaxy Z Fold 3, Galaxy Z Flip 3 এর ভারতে প্রি-বুকিং শুরু, দাম ও ফিচার জেনে নিন

samsung-galaxy-z-fold-3-galaxy-z-flip-3-pre-booking-order-start-in-india-offers-specifications
Samsung Galaxy Z Fold 3 এবং Galaxy Z Flip 3-এর প্রি-বুকিং শুরু

বহু অপেক্ষার পর আগামী ১১ই আগস্টের আনপ্যাকড ইভেন্টে Samsung (স্যামসাং)-এর দু’দুটি ফোল্ডেবল ডিভাইস Galaxy Z Fold 3 (গ্যালাক্সি জেড ফোল্ড ৩) এবং Galaxy Z Flip 3 (গ্যালাক্সি জেড ফ্লিপ ৩) লঞ্চ হতে চলেছে। বিভিন্ন সার্টিফিকেশন সাইট ও টিপস্টারদের সৌজন্যে ইতিমধ্যেই ফোল্ডেবল ফোন দুটির স্পেসিফিকেশন আমরা জানতে পেরেছি। এখন লঞ্চের কয়েকদিন আগে ভারতে Samsung Galaxy Z Fold 3 এবং Galaxy Z Flip 3 এর প্রি-অর্ডার শুরু হল। স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইট এবং স্যামসাং শপ অ্যাপের মাধ্যমে আগ্রহীরা ফোন দুটি প্রি-বুকিং করতে পারবেন। সেক্ষেত্রে যারা কোনো একটি ফোন প্রি-বুক করবেন, তাদের জন্য থাকবে একটি চমকপ্রদ অফার।

Samsung Galaxy Z Fold 3 এবং Galaxy Z Flip 3-এর প্রি-বুকিং শুরু

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ এবং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ আগামী ১১ তারিখ পর্যন্ত প্রি-বুকিং করা যাবে। সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে যে, যারা গ্যালাক্সি জেড ফোল্ড ৩ বা গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ অগ্রিম বুক করবেন, তারা বিনামূল্যে একটি স্যামসাং গ্যালাক্সি স্মার্টট্যাগ এনএফসি ট্র্যাকার পাবেন।

Samsung Galaxy Z Fold 3 এবং Galaxy Z Flip 3-এর স্পেসিফিকেশন

রিপোর্ট অনুযায়ী, আসন্ন স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ফোনে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস এবং ১২০ হার্টজ স্ক্রিন রিফ্রেশ রেটের সাথে ৭.৬ ইঞ্চি ফোল্ডেবল ডিসপ্লে থাকবে, যেখানে এর বাইরের অংশে ৬.২ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে দেখা যেতে পারে।

ফটোগ্রাফির জন্য ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। আবার গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ এসওসি দ্বারা চালিত হবে। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৪৫০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে।

অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ একটি ৬.৭ ইঞ্চি ইন্টারনাল ডিসপ্লে সহ আসতে পারে। আবার এই ফোনে থাকতে পারে ১২ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা সেটআপ। ফোনটিতে ব্যবহার করা হতে পারে স্ন্যাপড্রাগন ৮৮৮ এসওসি। এছাড়া ফোনটি ৮ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে।

Samsung Galaxy Z Fold 3 ও Galaxy Z Flip 3 এর দাম

ভারতে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩-এর মূল্য প্রায় ১.৩৫ লাখ টাকা রাখা হতে পারে। অন্যদিকে গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফোনটি আসবে ৮০,০০০- ৯০,০০০ টাকার মধ্যে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.