Samsung Galaxy Z Fold 3, Galaxy Z Flip 3 এর ভারতে প্রি-অর্ডার শুরু, জেনে নিন দাম

samsung-galaxy-z-fold-3-galaxy-z-flip-3-pre-order-starts-price-in-india
Samsung Galaxy Z Fold 3, Galaxy Z Flip 3 5G এর প্রি-অর্ডার শুরু

Samsung গত ১১ই আগস্ট ‘গ্যালাক্সি আনপ্যাক ইভেন্ট’ -এ তাদের লেটেস্ট দুটি ফোল্ডেবল স্মার্টফোন Samsung Galaxy Z Fold 3 এবং Galaxy Z Flip 3 5G -এর ওপর থেকে পর্দা সরিয়েছিল। যদিও সেই সময়ে ভারতে ফোন দুটি কবে এবং কত টাকায় লঞ্চ করা হবে তা জানানো হয়নি। তবে সম্প্রতি স্যামসাং ইন্ডিয়ার তরফে ঘোষণা করা হয়েছে যে, আগ্রহীরা এখন থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত Galaxy Z Fold 3 এবং Galaxy Z Flip 3 5G প্রি-অর্ডার করতে পারবেন। এই স্মার্টফোন দুটিকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং রিটেল স্টোর থেকে প্রি-বুক করা যাবে। এরই সাথে, ভারতে Samsung Galaxy Z Fold 3 এবং Galaxy Z Flip 3 5G ফোনের দাম জানা গেছে। এছাড়া আগামী ১০ই সেপ্টেম্বর থেকে ফোন দুটি ওপেন সেলে পাওয়া যাবে বলে নিশ্চিত করা হয়েছে।

Samsung Galaxy Z Fold 3, Galaxy Z Flip 3 5G এর দাম

ভারতে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ (১২ জিবি র‍্যাম, ২৫৬ জিবি স্টোরেজ) এর দাম রাখা হয়েছে ১,৪৯,৯৯৯ টাকা। ফোনটি ফ্যান্টম ব্ল্যাক, ফ্যান্টম গ্রিন কালারে পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ৫জি (১২ জিবি র‍্যাম, ৫১২ জিবি স্টোরেজ) এর মূল্য ১,৫৭,৯৯৯ টাকা। এই ফোনটি ফ্যান্টম ব্ল্যাক, ফ্যান্টম গ্রিন কালারে উপলব্ধ।

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ৫জি এর ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম পড়বে ৮৪,৯৯৯ টাকা।

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ৫জি এর ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ৮৮,৯৯৯ টাকা। ফোনটি ফ্যান্টম ব্ল্যাক, ক্রিম কালারে এসেছে।

Samsung Galaxy Z Fold 3, Galaxy Z Flip 3 5G অফার ও লভ্যতা

এই দুটি ফোল্ডেবল স্মার্টফোন প্রি-বুক করার ক্ষেত্রে কিছু বিশেষ অফার দিচ্ছে স্যামসাং। যেমন, HDFC ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা ৭,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন। সাথে, এক বছরের জন্য ‘স্যামসাং কেয়ার অ্যান্ড অ্যাক্সিডেন্টাল+লিকুইড ড্যামেজ’ (Samsung Care+ Accidental & Liquid Damage) প্রোটেকশন প্ল্যানের লাভ বিনামূল্যে ওঠাতে পারবেন প্রি-অর্ডারকারীরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।