আসছে নতুন ফোল্ডিং ফোন Samsung Galaxy Z Fold 3, ছবি সহ দাম ফাঁস

samsung-galaxy-z-fold-3-ultra-render-revealed-front-and-rear-design

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung এবছরের প্রথমার্ধে Galaxy Z Fold 3 ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করবে। এই ফোনটি গতবছরে লঞ্চ করা Galaxy Z Fold 2 এর আপগ্রেড ভার্সন হবে। ইতিমধ্যেই এই ফোল্ডিং স্মার্টফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন ইন্টারনেটে ফাঁস হয়েছে। এবার স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ এর রেন্ডার সামনে এল। যদিও এটি অফিসিয়াল রেন্ডার নয়। তবে এর মাধ্যমে আপনি Samsung Galaxy Z Fold 3 এর ডিজাইন সম্পর্কে ধারণা পাবেন।

টেকস্যাভি এবং কনসেপ্ট ডিজাইনার Ben Geskin, স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ এর এই রেন্ডার টুইট করেছেন। তিনি ফোনটির নাম দিয়েছেন Samsung Galaxy Z Fold 3 Ultra। যদিও ফোনটি সত্যি এই নামে আসবে কিনা সন্দেহ আছে। Ben Geskin এর রেন্ডার অনুযায়ী, নেক্সট জেনারেশন এই ফোল্ডিং ফোনের সামনে কোনো কাট আউট থাকবেনা।

আবার পিছনের প্যানেল নতুন ডিজাইন সহ আসবে। এর রিয়ার ক্যামেরা ডিজাইন অনেকটাই Samsung Galaxy S21 Ultra এর মত হবে। এরমধ্যে চারটি সেন্সর ও এলইডি ফ্ল্যাশ থাকবে। এর ক্যামেরা সেটআপ আয়তকার কার্ভড ডিজাইনের হবে। এছাড়া যেহেতু ফোনটির পিছনে কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি তাই, এটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসবে বলেই মনে হচ্ছে। পাশাপাশি Samsung Galaxy Z Fold 3 তে এস পেন সাপোর্ট থাকবে।

রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি ফোল্ড ৩ ফোনকে খুললে ৭.৫৫ ইঞ্চি ডিসপ্লে পাওয়া যাবে। আবার এর ভিতরে থাকবে ৬.২১ ইঞ্চি ডিসপ্লে। এতে কোম্পানির নতুন এক্সিনস ২১০০ প্রসেসর ব্যবহার করা হবে। টিপ্সটার MauriQHD কিছুদিন আগে জানিয়েছিলেন, এই ফোনের দাম পূর্বসূরী Samsung Galaxy Z Fold 2 এর মত হবে। প্রসঙ্গত গ্যালাক্সি জেড ফোল্ড ২ লঞ্চ হয়েছিল ২ হাজার ডলারে (ভারতে ফোনটির দাম ১,৪৯,৯৯৯ টাকা)। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন