গনেশ চতুর্থী উপলক্ষে টিভি সহ বিভিন্ন প্রোডাক্টের ওপর বাম্পার ছাড়ের ঘোষণা Samsung এর

আগামী ৩১ শে আগস্ট পর্যন্ত কোম্পানির নিজস্ব ওয়েবসাইট ও রিটেল স্টোরে এই সুবিধাগুলি পাওয়া যাবে।

Samsung ganesh chaturthi offer
Samsung Ganesh Chaturthi offer

এবার গনেশ চতুর্থী উপলক্ষে একগুচ্ছ অফার নিয়ে হাজির হল Samsung। এই অফারে টেলিভিশন থেকে শুরু করে ফ্রিজ, স্মার্ট ওভেন, ওয়াশিং মেশিন বা এয়ার কন্ডিশনারের ওপর ছাড় পাবেন ভারতীয় ক্রেতারা। এছাড়াও এই অফারে থাকছে আকর্ষণীয় ‘ফিনান্স স্কিম’ এবং EMI বিকল্প। আগামী ৩১ শে আগস্ট পর্যন্ত কোম্পানির নিজস্ব ওয়েবসাইট ও রিটেল স্টোরে এই সুবিধাগুলি পাওয়া যাবে। আসুন এই বিষয়ে বিস্তারিত জেনে নিই।

প্রথমে টিভির কথায় আসি। Samsung জানিয়েছে, কিছু নির্বাচিত QLED টিভি কিনলে গ্রাহকরা টিভির প্যানেলের ওপর ১০ বছরের “নো স্ক্রিন বার্ন-ইন” ওয়ারেন্টি পাবে। এমনকি, এই নতুন অফারের আওতায়, স্যামসাং QLED 8K TV কেনার সময় পাওয়া যেতে পারে ৭৭,৯৯৯ টাকা মূল্যের Galaxy S20+ স্মার্টফোন। এছাড়া, স্যামসাং স্মার্টটিভির ক্রেতারা সহজ EMI বিকল্প তো পাবেনই, পেতে পারেন ১৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকও।

এছাড়াও স্যামসাংয়ের বিভিন্ন স্মার্টটিভির ইএমআই শুরু হয়েছে ৯৯০ টাকা থেকে। ৪৩ ইঞ্চি বা তার বেশি স্ক্রিনযুক্ত মডেলগুলিতে একটি ইএমআই মকুব করবে স্যামসাং। এছাড়াও 4K UHD টিভিগুলির ওপরও বেশ কিছু অফার থাকছে। শুধু তাই নয়, এই টিভিগুলির ক্রেতারা এক মাসের জন্য ফ্রি Zee5 সাবস্ক্রিপশন পাবেন এবং Zee5 প্রিমিয়াম প্যাকে ৩০% ছাড়ও পাবেন।

অন্যদিকে, স্যামসাংয়ের SpaceMax Family Hub রেফ্রিজারেটরের ক্রেতারা ৩৭,৯৯৯ টাকা মূল্যের Note 10 Lite স্মার্টফোনটি জিতে নিতে পারেন। এছাড়া রেফ্রিজারেটর কিনলে পাওয়া ১৫% পর্যন্ত ক্যাশব্যাক। আবার ৩০০ লিটারের বেশি সাইজের রেফ্রিজারেটর ইএমআইয়ে কিনলে, এক মাসের ইএমআই দিতে হবেনা।

Samsung আরো জানিয়েছে, রেফ্রিজারেটরগুলির ডিজিটাল ইনভার্টার কমপ্রেসরে ১০ বছরের ওয়ারেন্টি দেওয়া হবে। একইভাবে, ওয়াশিং মেশিনের মোটরে ১২ বছরের ওয়ারেন্টি এবং সম্পূর্ণ মেশিনে ৩০ বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে।

এসি মেশিনের অফার সম্পর্কে যদি বলি, তবে আগ্রহীরা ৯৯০ ​​টাকা ইএমআইয়ে স্যামসাং এয়ার কন্ডিশনার কিনতে পারবেন। এসির কনডেন্সার এবং পিসিবি (PCB) কন্ট্রোলারে পাঁচ বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে। পাশাপাশি কিছু নির্বাচিত মডেলের ডিজিটাল ইনভার্টার কমপ্রেসরে ১০ বছরের ওয়ারেন্টি দেবে স্যামসাং।

এছাড়াও, ২৮ লিটারের ওপরে স্মার্টওভেন কিনলে গ্রাহকরা সিরামিক এনামেল ক্যাভিটিতে ১০ বছরের ওয়ারেন্টি, এবং ম্যাগনেট্রনে ৫ বছরের ওয়ারেন্টি পাবেন। পাবেন ফ্রি বোরোসিল কিটও। এই বিষয়ে স্যামসাং ইন্ডিয়ার কনজিউমার ইলেক্ট্রনিক্স বিজনেসের সিনিয়র সহ-সভাপতি রাজু পুলান একটি বিবৃতিতে বলেছেন, এই উৎসবের মরসুমে গ্রাহকরা যাতে সহজেই স্মার্ট প্রযুক্তির মাধ্যমে নিজের বাড়ি সাজিয়ে তুলতে পারেন, তার জন্যেই স্যামসাং সেরা অফারগুলি নিয়ে এসেছে।