স্যামসাংয়ের বাম্পার অফার, টিভি ও ফ্রিজ কিনলে বিনামূল্যে মিলবে ৭৮ ও ৩৮ হাজার টাকার ফোন

samsung-independence-day-offer-get-galaxy-s20-plus-free-with-samsung-qled-8k-tv

সামনেই স্বাধীনতা দিবস, আর সেই উপলক্ষে জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড Samsung দুর্দান্ত অফার নিয়ে হাজির হল। Samsung Independence Day অফারে কোম্পানির হোম অ্যাপ্লায়েন্স কিনলে আকর্ষনীয় ছাড় তো পাবেনই, পাশাপাশি বিনামূল্যে পেতে পারেন Galaxy S20+ ডিভাইস। গত ১লা আগস্ট থেকে এই অফার পিরিয়ড শুরু হয়েছে, চলবে মাসের শেষ অর্থাৎ ৩১ শে আগস্ট পর্যন্ত। আসুন চটপট স্যামসাং ইনডিপেডেন্স ডে অফারের সেরা কিছু ডিলের বিষয়ে জেনে নিই।

Samsung Independence Day অফারের আওতায়, স্যামসাংয়ের প্রোডাক্ট কিনলে পাওয়া যাবে ১৫% ক্যাশব্যাক। টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন, এসি ইত্যাদি প্রোডাক্ট কিনলে মিলবে দুর্দান্ত অফার। এছাড়া প্রোডাক্টগুলি ৯৯০ টাকার EMI-এ কেনা যাবে।

Samsung QLED 8K টিভিটি কিনলে বিনামূল্যে পেতে পারেন ৭৭,৯৯৯ টাকা দামের Galaxy S20+ স্মার্টফোন। সংস্থার টিভিগুলিতে ১০ বছরের নো-স্ক্রিন বার্ন-ইন ওয়ারেন্টি তো দেওয়া হচ্ছেই, পাশাপাশি কিছু নির্বাচিত টিভির প্যানেলগুলির ৩ বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে।
স্যামসাংয়ের অন্যান্য স্মার্টটিভি কিনলে মিলবে ৯ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

অন্যদিকে স্যামসাংয়ের ফ্যামিলি হাব রেফ্রিজারেটর কিনলে গ্রাহকরা বিনামূল্যে পেতে পারেন ৩৭,৯৯৯ টাকার Galaxy Note 10 Lite স্মার্টফোনটি। এছাড়া ওয়াশিং মেশিন এবং ৩০০ লিটারের বেশি সাইজের রেফ্রিজারেটর কিনলে পাওয়া যাবে ১৫% ক্যাশব্যাক। একইভাবে, স্যামসাংয়ের ওভেন এবং এয়ার কন্ডিশনারের ওপরেও রয়েছে কিছু চমৎকার অফার। এই অফারের সুবিধা পেতে Samsung.Com ওয়েবসাইটে ভিজিট করুন।

এই প্রসঙ্গে বলে রাখি, গ্রাহকদের জন্য সংস্থাটি আরো একটি বিশেষ অফার এনেছে, যার নাম মাই স্যামসাং মাই ইএমআই (My Samsung My EMI)। অফারটি ব্যবহার করে গ্রাহকরা তাদের বাজেট অনুযায়ী ডাউন পেমেন্ট এবং তিন বছরের ইএমআইয়ে পছন্দের প্রোডাক্ট কিনতে পারবেন।